ব্রেকিং:
কাশ্মীর ইস্যুতে মোদী-ইমরানের কাছে ডোনাল্ড ট্রাম্পের ফোন। শ্রম কল্যাণ সম্মেলনের উদ্বোধন আজ। তুর্কি গাড়িবহরের ওপর সিরিয়া সরকারের বিমান হামলায় তিন বেসামরিক নাগরিক নিহত হয়েছে এবং আরো ১২ জন আহত হয়েছে।

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ বিকালে ঢাকায় আসছেন টাইগারদের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অস্থায়ী এমপিও হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ, পরিপত্র জারি আজ। বোলিং কোচ হিসেবে ঢাকা পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। দেশে ফিরে যেতে ইচ্ছুক রোহিঙ্গাদের তালিকাভুক্তির কাজ শুরু করছে জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) কর্মকর্তারা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্করের দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে।
২৬

ফারিয়া হৃতিক রোশনকে নায়ক হিসেবে চান!

প্রকাশিত: ২ আগস্ট ২০১৯  

একবার এক জ্যোতিষী আমাকে নিয়ে বলেছিলেন, আমি যদি কোনো কাজ ৭০ শতাংশও মন থেকে করি, সে কাজটি সফল হবেই হবে। কথাটি শুনে ভালো লাগলেও সেই মুহূর্তে অতটা সিরিয়াসলি নেইনি। তবে আজ বুঝতে পারছি, ওটাই সত্য। আমি এখন পর্যন্ত যে কাজটি বিশ্বাস করিনি কিংবা মন দিয়ে করতে পারিনি, সেটিই ব্যর্থ হয়েছে - বলছিলেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

সম্প্রতি ওপার বাংলায় তার নতুন চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’ ব্যবসাসফল হয়েছে। কমেডি চলচ্চিত্র মানেই প্রায়শই অভিনয়শিল্পীদের উচ্চকিত অভিনয় করতে হয়। আর সে কারণেই হয়তো এবারের ঈদে মাছরাঙা টেলিভিশনের কমেডি শো ‘ম্যাড ক্যাফে’তেও বিশেষ অতিথি হয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন নুসরাত ফারিয়া।

তানভীর হোসেন প্রবালের উপস্থাপনায় মজার সব পাগলামীর মধ্যখানে এসে পড়েছেন ফারিয়া। এই শো’তেই তিনি জানান, ছোটবেলায় হতে চেয়েছিলেন আর্মি অফিসার। কিন্তু কিভাবে যেন কি হয়ে গেল। বিতার্কিক, আরজে, উপস্থাপক, মডেল, চিত্রনায়িকা-এক ফারিয়ার এখন নানা রূপ। আর সেসব রূপ নিয়েই মজার কিছু ঘটনা দর্শকদের সামনে তুলে ধরেছেন তিনি ‘ম্যাড ক্যাফে’ অনুষ্ঠানে।

জানিয়েছেন, জীবনের প্রথম পারিশ্রমিক ছিল ৫০০ টাকা। বিতার্কিক হিসেবে পেয়েছিলেন। প্রয়াত সালমান শাহের বিপরীতে অভিনয় না করার আক্ষেপ রয়ে যাবে আজীবন, তবে সুযোগ পেলে হৃতিক রোশনকে নায়ক হিসেবে চান ফারিয়া।

মনিরুজ্জামান খান প্রযোজিত এ ‘ম্যাড ক্যাফে’ অনুষ্ঠানটি আসছে ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।

নীলফামারি বার্তা
নীলফামারি বার্তা