ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৫৭

ফিফা বর্ষসেরা মেসি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

লিওনেল মেসি সোমবার রাতে মিলানে ফিফা বর্ষসেরার (পুরুষ) সম্মাননা পেয়েছেন। রোনালদো ও ফন ডাইককে পেছনে ফেলেছেন তিনি। ফিফার কাছ থেকে ৬ষ্ঠবারের মত বর্ষসেরার সম্মাননা পেলেন মেসি। রোনালদো ৫ বার ফিফার সম্মাননা পেয়েছেন। 

ক্রিশ্চিয়ানো রোনালদো এই অনুষ্ঠানে আসতে পারেননি। তিনি জুভেন্টাসের হয়ে পরের ম্যাচেও খেলছেন না। গুরুত্বপূর্ন কোনো কাজে আটকে গেছেন হয়তো!

মৌসুমের সবচেয়ে সুন্দর গোলদাতা পান পুসকাস অ্যাওয়ার্ড। হাঙ্গেরির কিংবদন্তি ফেরেঙ্ক পুসকাসের সম্মানে এই সম্মাননা। লিওনেল মেসি এবার পুসকাসের তালিকায় ছিলেন। তবে সবাইকে অবাক করে হাঙ্গেরির ড্যানিয়েল সোরি পুসকাস অ্যাওয়ার্ড জেতেন। বর্ষসেরা কোচ হয়েছেন লিভারপুলের ইয়ুর্গেন ক্লপ। একজন মা অন্ধ ছেলেকে নিয়ে খেলা দেখতে মাঠে যান। সিলভিয়া গ্রেচ্চো ফিফা ফ্যান অ্যাওয়ার্ড জিতেছেন। 

এবার চমক ছিল। বর্ষসেরা নারী গোলরক্ষক হয়েছেন সারি ফন ভিনেনডাল। বর্ষসেরা নারী একাদশও ঘোষণা করা হয়েছে। এছাড়া পুরুষ একাদশ তো ছিলই। বর্ষসেরা গোলরক্ষক হয়েছেন অ্যালিসন বেকার। তিনি লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক। সেরা নারী কোচ হয়েছেন যুক্তরাষ্ট্রের জিল এলিস। 

এবারের অনুষ্ঠানটি পরিচালনা করেন রুড গুলিত ও ইলারিয়া আমিকো। 

বর্ষসেরা পুরুষ একাদশের গোলরক্ষক ছিলেন অ্যালিসন। ডিফেন্ডার রামোস, ডি লিখট, ফন ডাইক ও মার্সেলো। মিডফিল্ডে ছিলেন মড্রিচ, ডি ইয়ং ও হ্যাজার্ড। আক্রমণভাগে এমবাপ্পে, মেসি ও রোনালদো রয়েছেন।