ব্রেকিং:
রংপুরে পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির ৭ সদস্য গ্রেফতার রমেক হাসপাতাল ল্যাবে আরও ৬২ জন করোনা রোগী শনাক্ত উজানের ঢল ও অবিরাম বর্ষণে পীরগাছার ৫ গ্রামের মানুষ পানিবন্দী ইতালির প্রধানমন্ত্রী বাংলাদেশিদের ‘ভাইরাস বোমা’ বলেননি রংপুরের পীরগাছায় খলিল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
৫২

ফুলবাড়ীতে প্রতিবেশীর হামলায় গুরতর আহত এক গৃহবধু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

দিনাজপুরের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশিদের হামলায় গুরুতর আহত হয়েছে এক দিনমজুরের স্ত্রী দুলালী বেগম। 

গত বুধবার ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের সেন্দুরঘাটা আবাসন গ্রামে এই হামলার ঘটনা ঘটে। আহত গৃহবধু সেন্দুরঘাটা আবাসন গ্রামের দিনমজুর মহিদুল ইসলামের স্ত্রী। বর্তমানে দুলালী বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত গৃহবধু দুলালীর স্বামী দিনমজুর মহিদুল ইসলাম বলেন প্রতিবেশিদের সাথে সামান্য ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। এই ঘটনায় প্রতিবেশি লাল মিয়া, চান মিয়া ও তাদের পরিবারের সদস্যরা তার স্ত্রীর উপর হামলা করে মার ডাং করে এতে তার স্ত্রী চরম ভাবে আহত হয়। এই সময় তিনি লোক মুখে খবর পেয়ে সেখানে গিয়ে অন্য প্রতিবেশিদের সহাতায় তার স্ত্রীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর