শনিবার   ১৬ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৮ রবিউল আউয়াল ১৪৪১

ফুলবাড়ী থানা পুলিশের হাতে গরুসহ দুই চোর আটক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

ফুলবাড়ী থানার পুলিশ বিরামপুর থেকে গরু সহ দুই চোরকে আটক করেন। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদীঘি ইউপির খড়মপুর গ্রামের আবুল কালাম আজাদ ও তার পরিবার সহ খাওয়াদাওয়া শেষে গত ০১/১১/২০১৯ ইং তারিখে রাত্রী ১০ টায় সকলে ঘুমিয়ে পড়েন। গত ০২/১১/২০১৯ ইং তারিখে আবুল কালাম আজাদ প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘুম থেকে উঠে দেখেন যে তাদের গোয়াল ঘরে থাকা গরু দুটি নাই। চোরেরা কৌশলে দরজা খুলে গরু দুটি নিয়ে যায়। 

এ বিষয়ে আবুল কালাম আজাদ এর পুত্র মোঃ রঞ্জু আহম্মেদ রিপন ফুলবাড়ী থানায় গত ০৪/১১/২০১৯ ইং তারিখে একটি ইজাহার দায়ের করেন। ইজাহারের সূত্র ধরে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম গোপন সূত্রে সংবাদ পেয়ে থানার এস আই মোঃ জিয়াউর রহমান কে সঙ্গীয় ফোর্স সহ বিরামপুর উপজেলার বলিভদ্রপুর পাকা রাস্তায় যেতে বলেন। সেখানে গিয়ে উৎ পেতে থেকে গরু সহ দুজনকে আটক করেন। 

আটক কৃতরা হলেন, বিরামপুর উপজেলার শ্রীপুর পূর্বপাড়া গ্রামের মৃত তোসারফ এর পুত্র মোঃ মুশফিকুর রহমান (৪২), শ্রীপুর উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র মোঃ ইদু মিয়া (৩৮) উভয়ের থানা বিরামপুর। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় এএসআই মোঃ জিয়াউর রহমান বাদি  হয়ে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৩, তারিখ-০৪-১১-২০১৯ইং।  

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর