ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১০৩

ফেসবুকে পঙ্কজ দেবনাথকে নিয়ে অপপ্রচারে সৈয়দপুর থানায় অভিযোগ দায়ের

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পঙ্কজ দেবনাথ সম্পর্কে অপপ্রচারের প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুর থানায় অভিযোগ করা হয়েছে। শনিবার(৩১ আগস্ট) দুপুরে শহরের উপজেলার বাঙ্গালীপুর নিজপাড়ার বাসিন্দা মহসিন মন্ডল মিঠু সাইবার ক্রাইম আইনে বিচার চেয়ে ওই অভিযোগটি দায়ের করেন। 

অভিযোগে বলা হয়, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাংসদ পঙ্কজ দেবনাথ একজন সম্মানিত মানুষ। গত ২৬ আগস্ট বেশকিছু ফেসবুক আইডি থেকে ওই নেতার অশ্লীল ও অশালীন ছবি প্রচার করা হয়। যা সম্পূর্ণ ভুয়া ও মানহানিকর। ওই কাজে ব্যবহৃত ফেসবুক আইডি ও প্রোফাইল পিকচার থানায় জমা দেয়া হয়েছে। 

অভিযোগকারী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি। তিনি জানান, পঙ্কজ দেবনাথের মতো একজন নীতিমান ও ভদ্র ইমেজের নেতাকে অসম্মানিত করতে দুরভিসন্ধিমূলক ওই অপপ্রচার চলছে। সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ চাই। এ সংক্রান্ত ব্যাপারে সাইবার ক্রাইম আইনের বিচার চেয়ে থানায় অভিযোগ করেছি। 

সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে। 

এই বিভাগের আরো খবর