সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

১০২

ফেসবুকে মেয়েদের নামে আইডি খুলে প্রতারণা, আটক ৫

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

পাবনায় সুন্দরী মেয়েদের নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রতারণা করার দায়ে প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এসএম জামিল আহমেদ।

আটকরা হলেন- পাবনা শালগাড়িয়া মহল্লার মনোয়ার ইসলাম মামুন, রামচন্দ্রপুর ঘোষপাড়ার মাসুদ রানা, শালগাড়িয়া হাসপাতাল পাড়ার কাজী ইমদাদুল হক ওরফে হীরা, দিলালপুর ঘোষপাড়ার এসএম রাকিব হাসান রুবেল ও মুজাহিদ ক্লাবের সুজন আলী ওরফে প্রিন্স।

জামিল আহমেদ জানান, শুক্রবার দিনব্যাপী পাবনা সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এই প্রতারক চক্রের সদস্যরা সুন্দরী মেয়েদের নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রতারণা করে আসছিল। তাদের মূল টার্গেট ছিল বিভিন্ন ব্যক্তিকে প্রতারণার মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করা। পরে মুক্তিপণ আদায় করা। আর এই প্রতারক চক্রের ফাঁদে পড়ে বিভিন্ন সময়ে অনেকে নিঃশেষ হয়ে গেছে।

সদর থানার ওসি ওবায়দুল হক জানান, এ ঘটনায় আটকদের পাবনা সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলা দায়েরের পর তাদের হাজতে পাঠানো হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –