• বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৩ ১৪২৭

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
কর্মকর্তাদের বদলির কারণে উন্নয়ন যেন বাধা না পায়: প্রধানমন্ত্রী প্রবাসীদের পুনর্বাসনে ৭০০ কোটি টাকার তহবিল গঠন করবে সরকার রেলে গতি বাড়াতে যুক্ত হচ্ছে ১১শ` কোটি টাকার বগি ও ইঞ্জিন দেশের মানুষকে খাদ্য নিরাপত্তা দিয়ে স্বস্তিতে রাখতে চায় সরকার দেশের সব নাগরিককে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেবে সরকার

ফেসবুক নিয়ে বিব্রত অভিনেতা আলমগীর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে বেশ বিব্রত অভিনেতা, প্রযোজক ও নির্মাতা আলমগীর। তিনি জানিয়েছেন, তার কোনো অফিসিয়াল ফেসবুক পেজ নেই; কিন্তু কয়েকদিন আগে তার নামে তৈরি করা একটি ভুয়া ফেসবুক পেজ থেকে ধর্মবিষয়ক একটি পোস্ট দেয়া হয়েছে। এ নিয়ে খুবই বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছেন তিনি। 

এ প্রসঙ্গে আলমগীর বলেন, ‘আমার নিজের নামে অফিসিয়াল কোনো পেজ নেই। এম.এ. আলমগীর (M. A. Alamgir) নামে একটি অ্যাকাউন্ট আছে। এর নিয়ন্ত্রণও আমার কাছে। অথচ আমার নামে পেজ তৈরি করে সেখান থেকে বিভ্রান্তিকর পোস্ট দেয়া হচ্ছে।

এর আগেও ২০১৬ সালের ১৩ অক্টোবর একইভাবে একই ইস্যু নিয়ে আমাকে নানাভাবে বিব্রত করার চেষ্টা করা হয়। অনুরূপভাবে আবারও দীর্ঘ সময় পর একই বিষয়ে কোনো কথা না বলা বা স্টেটমেন্ট না দেয়ার পরও মিথ্যা একটি বিষয়কে কেন্দ্র করে আমাকে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হচ্ছে। ধর্ম নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টই আমি কখনও কোথাও দেইনি।

তারপরও কেন, কী উদ্দেশ্যে কারা আমার এমন ক্ষতি করছেন তা আমার বোধগম্য নয়। কী-ই বা তাদের লাভ সেটিও বুঝতে পারছি না।’ তিনি আরও বলেন, ‘ধর্ম নিয়ে যে স্টেটমেন্টের কথা ভুয়া ফেসবুক পেজে উল্লেখ করা হয়েছে তা একেবারেই মিথ্যা।

এমনিতেই ফেসবুক পেজটি আমার নয় এবং আমি ধর্ম নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টও দেইনি। সুতরাং বিষয়টি দেশবাসীসহ আমার ভক্ত, গুণগ্রাহী শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ, আপনারা এমন মিথ্যা এবং ভুয়া মন্তব্যে নজর দেবেন না। সবাই এ ধরনের অপরাধীদের বিষয়ে নিজে সজাগ থাকবেন।’ এ বিষয়ে তিনি শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।