ব্রেকিং:
২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা পূর্ব নির্ধারিত ১ ফেব্রুয়ারির পরিবর্তে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে- শিক্ষা মন্ত্রণালয়

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

১৮

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পোস্টার বাছাইয়ে সভা

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

দেশ-বিদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন কর্মসূচির ব্যাপক প্রচারের অংশ হিসেবে পোস্টারসমূহের ডিজাইন এবং মুদ্রণের নির্দেশিকা চূড়ান্ত করার লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত সভায় এ সিদ্ধান্ত হয়। উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পোস্টার ডিজাইন এবং ডিজাইনের গাইডলাইন প্রণয়ন কমিটির সভায় পোস্টার ডিজাইন সংক্রান্ত প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেয়া হয়।

সভাপতির বক্তব্যে ড. কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকীর আয়োজন সার্বজনীন করার লক্ষ্যে সর্বসাধারণের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং সারাদেশে উৎসবমূখর পরিবেশ সৃষ্টিতে পোস্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সভায় কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট চিত্রশিল্পী প্রফেসর রফিকুন নবী, নাট্যজন রামেন্দু মজুমদার, কবি তারিক সুজাত, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন, জাতীয় বাস্তবায়ন কমিটির অতিরিক্ত সচিব আবু হেনা মোরশেদ জামান এবং কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর