ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
১২১

বঙ্গবন্ধুর প্রতি সালমান খান শ্রদ্ধা জানালেন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন বলিউড সুপারস্টার সালমান খান।

রাজধানীতে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় সালমান খান বলেন, ‘তিনি (বঙ্গবন্ধু) বাংলাদেশ তৈরি করেছেন… তিনি জাতির পিতা।’

উদ্বোধনী অনুষ্ঠানের শেষ পর্যায়ে সালমান খান আরেক বলিউড সুপারস্টার ক্যাটরিনা কাইফকে নিয়ে একসাথে মঞ্চে উঠেন। সালমান খান জাতির পিতার জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানান।

সালমান খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কথা উল্লেখ করে বলেন, তিনি পরপর তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। সালমান বলেন, ‘বাংলাদেশের জনগণ তাকে খুবই ভালোবাসে।’ সালমান খান বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কথাও উল্লেখ করেন।

তিনি বলেন, ‘আমার বাবা আমাকে বলেছেন, তুমি যখন মঞ্চে উঠবে তখন একজন মানুষের নাম অবশ্যই উল্লেখ করবে। তিনি হচ্ছেন কবি কাজী নজরুল ইসলাম… আমার বাবা তার একজন বড় ভক্ত। তিনি তার অধিকাংশ কবিতাই পড়েছেন।’

ক্যাটরিনা কাইফ এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানানোর জন্য বঙ্গবন্ধু বিপিএলের আয়োজকদের ধন্যবাদ জানান। তিনি আবারো বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করেন।

সালমান এবং ক্যাটরিনা দু’জনই বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাদের সাক্ষাতের কথা উল্লেখ করেন। তারা বলেন, এটি তাদের জন্য একটি অবিস্মরণীয় মুহূর্ত ছিল।

তারা ‘জয় বাংলা’ এবং ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে তাদের বক্তব্য শেষ করেন।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর