ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১০

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা কৃষকলীগের

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ কৃষকলীগ।

শনিবার দুপুরে সংগঠনের শীর্ষ নেতারা শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যান।

সংগঠনের সভাপতি মোতাহার হোসেন মোল্লা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কৃষকলীগ বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী দিনগুলোতেও দলকে এগিয়ে নিয়ে যাব। 

এ সময় কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খন্দকার শামসুল হক রেজা, ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সভাপতি মাকসুদুল ইসলাম, সাধারণ সম্পাদক হালিম খান, তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক রিপন হোসেনসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। 

দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালে কৃষকলীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকেই কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায়, দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে কৃষকলীগ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর