ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৬৪

বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

জাতীয় সংসদের স্পীকার ড.শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশ আজ বিশ্বে সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। এদেশের মানুষ মাথা উচুঁ করে দাঁড়াতে পারে।

দিনাজপুরে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, রাষ্ট্রের সর্বোচ্চ সম্মাননা স্বাধীনতা পদক প্রাপ্ত ও সংবিধান প্রণয়ন কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মরহুম এম আব্দুর রহিমের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেছেন।

তিনি বলেন,আওয়ামীলীগ সরকার আজ আমাদের এ সম্মান এনে দিয়েছে।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। ২০৪১ সালের মধ্যে ক্ষুধা মুক্ত,দারিদ্র মুক্ত,উন্নত. সমৃদ্ধ, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা গড়ে তুলবো ইনশাল্লাহ্।

দিনাজপুর গোর-এ শহিদ বড় ময়দানে এম আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের সভাপতি আজিজুল ইসলাম জুগলু”র সভাপতিত্বে স্মরনসভায় আরো বক্তব্য রাখেন, প্রযাত নেতার বড় ছেলে সুপ্রীম কোটের বিচারপতি এনায়েতুর রহিম,৭১টিভির প্রধান নির্বাহী মোজাম্মেল বাবু,বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঙ্গম নিজাম ও জাতীয় সংসদের হুইপ সদর ৩আসনের সাংসদ ইকবালুর রহিমসহ অন্যারা।

এর আগে স্পীকার ড.শিরীন শারমিন প্রযাত নেতা এম আব্দুর রহিমের গ্রামের বাড়ি সদরের জালালপুরে মরহুমের সমাধীস্থালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। দূর্যোগপূর্ণ আবহাওয়া সত্ত্বেও অসংখ্য মানুষ স্মরণ সভায় যোগ দেয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর