ব্রেকিং:
অন্যরকম সেঞ্চুরির বৃত্ত পূরণ করলো বাংলাদেশ ও জিম্বাবুয়ে পঞ্চগড়ে সাতদিনের ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু উত্তর কোরিয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে তা চীনের চেয়েও ভয়াবহ প্রাণঘাতী হতে পারে যথাযথভাবে পতাকা উত্তোলন না করায় রংপুরে দু’টি ব্যাংককে জরিমানা শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মাসেতুর ২৫তম স্প্যান বসানোয় সেতুর পৌনে চার কিলোমিটার দৃশ্যমান হলো ইংরেজি অ্যাকসেন্টে বাংলা বলা থেকে বিরত থাকতে আহ্বান প্রধানমন্ত্রীর

শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
গণমানুষের রাজনীতি করতে ব্যর্থ বিএনপি: হাছান মাহমুদ কোরআনের রেফারেন্স দিয়ে জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায় মাদারীপুরের শিবচরে রান্নাঘর থেকে লাগা আগুনে নিঃস্ব ১০টি পরিবার ঘরে বসেই পুরনো পণ্য কেনা-বেচার করতে দেশীয় অনলাইন প্লাটফর্ম ‘সোয়্যাপ’ চালু হয়েছে মেয়র হিসেবে দায়িত্ব নেয়ার পরে সর্বত্রই বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করা হবে:তাপস অবশেষে বিটিআরসিকে একহাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন
১১৭

‘বঙ্গবন্ধুর স্বপ্নগুলোকে বাস্তবায়ন করতে হবে’

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, বঙ্গবন্ধুর চেতনাকে ধারণ করতে হলে তার স্বপ্নগুলোকে বাস্তবায়ন করতে হবে। যদি আমরা সবাই মিলে দেশকে উন্নত-সমৃদ্ধ হিসেবে প্রতিষ্ঠা করতে পারি তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা সফল হবে।

রোববার শ্রম  ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু একটি আদর্শের নাম। এ আদর্শকে ধারণ করতে পারলে আমাদের সবার লাভ, জাতির লাভ। 

তিনি বলেন, শেখ মুজিবুর রহমান সৎ সাহস আর নেতৃত্বের দৃঢ়তার জন্য বঙ্গবন্ধু হয়েছেন, জাতির পিতা হয়েছেন, মহান হয়েছেন। বঙ্গবন্ধুর চেতনাকে ধারণ করে সবাই মিলে এক সঙ্গে কাজ করে ২০৪১ সালের উন্নত-সমৃদ্ধ দেশ গঠনে আত্মনিয়োগ করবো- আজকের দিনে এই হোক আমাদের শপথ।

মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আজমের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন- অতিরিক্ত সচিব ড. মোল্লা জালাল উদ্দিন, ড. রেজাউল হক, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের মহা-পরিদর্শক শিবনাথ রায়, অতিরিক্ত সচিব সাকিউন নাহার এবং শ্রম অধিদফতরের মহাপরিচালক এ কে এম মিজানুর রহমানসহ মন্ত্রণালয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই বিভাগের আরো খবর