ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১৩

বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগের দাবিতে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী ও সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সড়ক অবরোধ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শনিবার সন্ধ্যা ছয়টার সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের অর্ধ শতাধিক শিক্ষার্থী ঢাকা-রংপুর মহাসড়ক   অবরোধ করা হয়।

বেরোবিসাস সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুলের সঞ্চালনায় আধাঘন্টা ব্যাপী মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তারা গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগ ও শিক্ষার্থী ও সাংবাদিকদের উপর হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে বিচারের দাবি জানান।

এসময় বেরোবিসাসের সদস্য রাব্বী হাসান সবুজ, সৌম্য সরকারসহ অন্যান্য সদস্য বক্তব্য রাখেন।

এছাড়াও শিক্ষার্থীদের মধ্যে নাজমুল হুদা নিমু, আলিফ হোসাইন, শিহাব, হিমেল, নাহিদসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর