ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৩৯

বাংলাদেশের শিক্ষাখাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে : রমেশ চন্দ্র সেন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলেই শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়। বাংলাদেশের শিক্ষাখাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা রক্ষা করতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।  

শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও ইয়াকুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

এরপর সাংসদ রমেশ চন্দ্র সেন বরুনাগাঁও ইয়াকুবপুর ঘাটপাড়া রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করেন। 

ঠাকুরগাঁও এলজিইডির তত্বাবধানে বরুনাগাঁও ইয়াকুবপুর ঘাটপাড়া পর্যন্ত এক কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজে ব্যয় ধরা হয় ৬৪ লাখ ৪৭ হাজার টাকা ও বরুনাগাঁও ইয়াকুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের নিমাণ কাজে ব্যয় ধরা হয় ৭৫ লাখ টাকা। 

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, রাজনীতি করার জন্য জ্ঞান নির্ভর শিক্ষা অর্জন করতে হবে, উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে হবে। আমাদের আদর্শিক সন্তানরা যদি সু-শিক্ষায় শিক্ষিত না হয় তাহলে যারা আমাদের আদর্শে বিশ্বাস করে না সব কিছুর নিয়ন্ত্রণ তাদের হাতে চলে যাবে। 

সালন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম মুকুলের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা এলজিইডি প্রকৌশলী ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ। 

এই বিভাগের আরো খবর