ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
১০

বাংলাদেশে আসছেন মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী কুলাসেগারান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

ছয় দিনের সফরে বাংলাদেশে আসছেন মালয়েশিয়ার মানবসম্পদমন্ত্রী এম কুলাসেগারান। ১৯ ফেব্রুয়ারি রাতে ঢাকায় আসছেন তিনি। এই সফরে শ্রমবাজার বিষয়ে বৈঠক ও রোহিঙ্গা ইস্যুতেও কর্মসূচি রয়েছে এম কুলাসেগারানের। 

সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে বৈঠক করবেন তিনি। আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে শ্রমবাজার ইস্যুতে যৌথ ওয়ার্কিং গ্রুপের বৈঠক।

যদিও এর আগে গত ৬ ফেব্রুয়ারি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রী ইমরান আহমদ জানিয়েছিলেন, ২৪ তারিখে দু’দেশের যৌথ ওয়ার্কিং গ্রপের বৈঠক অনুষ্ঠিত হবে। তবে সেই বৈঠকে আসছেন না মালয়েশিয়ার মানবসম্পদমন্ত্রী এম কুলাসেগারান।২১ ফেব্রুয়ারিও দিনব্যাপী কক্সবাজারের উখিয়ায় এমএফসি’র কর্মসূচিসহ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের কথা রয়েছে এম কুলাসেগারানের।

এবং ২২ ফেব্রুয়ারি সকালে কক্সবাজার থেকে ঢাকায় ফিরে সকাল সাড়ে ১১টায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে বৈঠক করবেন এম কুলাসেগারান। বন্ধ থাকা মালয়েশিয়া শ্রমবাজার চালুর বিষয়ে দুই মন্ত্রীর মধ্যে আলোচনা হবে বলেও একটি সূত্রে জানা গেছে। বিশেষ করে অভিবাসন ব্যয় এবং কোন পদ্ধতিতে কতোগুলো রিক্রুটিং এজেন্সি কাজ করতে পারবে সে বিষয়টি বৈঠকে চুড়ান্ত হবে বলে ধারণা করা হচ্ছে।

সফরের শেষ দিন ২৪ ফেব্রুয়ারি প্রবাসী ক্যলাণ মন্ত্রণালয়ে দু’দেশের যৌথ ওয়ার্কিং গ্রুপের বৈঠক অনুষ্ঠিত হবে। ছয় দিনের এই সফর শেষ করে ২৪ তারিখ রাতে মালয়েশিয়ার উদ্দেশ্যে উড়াল দিবেন মন্ত্রী এম কুলাসেগারান।

এই বিভাগের আরো খবর