ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৪১

বাংলাদেশ-ওমান হকি টেস্ট সিরিজ শুরু আজ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন বাংলাদেশ-ওমান অনূর্ধ্ব-২১ হকি টেস্ট সিরিজ-২০১৯’। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সিরিজের ৫টি ম্যাচই অনুষ্ঠিত হবে।

সোমবার এ উপলক্ষে বাংলাদেশ হকি ফেডারেশনের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

সম্মেলনে আব্দুর রশিদ শিকদার বলেন, আগামী বছর ঢাকায় অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু জুনিয়র এশিয়া কাপ ও জুনিয়র বিশ্বকাপ কোয়ালিফায়ারকে ঘিরে যুব দলের দুই মাসের প্রস্তুতি যাচাই করতে সাহায্য করবে এই সিরিজ।

বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দলের কোচ মামুন উর জানান, আগামী বছর ঢাকায় অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু জুনিয়র এশিয়া কাপ ও এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি পৃথক দুটি টুর্নামেন্ট সামনে রেখে শক্তিশালী দল গড়তে সহায়তা করবে এই টেস্ট সিরিজ। 

ওমান দলের কোচ তাহির জামান বলেন, দীর্ঘ দিন পর আবারো বাংলাদেশে এসে আমি আনন্দিত। এই টেস্ট সিরিজ দুই দেশের হকিকে আরো লাভবান করবে।

মঙ্গলবারের পর বুধবার সন্ধ্যা ৬টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ওমান। বৃহস্পতিবার থাকবে বিরতি। শুক্রবার বিকেল ৪টায় ও শনিবার সন্ধ্যা ৬টায় আবার মুখোমুখি হবে দল দুটি। রোববার ও সোমবার বিরতির পর মঙ্গলবার বিকেল ৪টায় হবে সিরিজের শেষ ম্যাচ। ১৬ অক্টোবর বাংলাদেশ ছাড়বে ওমান দল।