ব্রেকিং:
রংপুরে দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা লালমনিরহাটে বাঁধের রাস্তা টেকসই রাখতে ১ হাজার গাছ রোপণ করলেন ডিসি মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে বাই সাইকেল র‌্যালী করেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর” কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে মহিলা জজ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে আল্লামা শাহ আহমদ শফীর জানাজার নামাজ সম্পন্ন।
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
আল্লামা শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় বদলে যাচ্ছে উত্তর দিগন্ত কেন্দ্রীয় কারাগারে নিরাপত্তা বাড়াতে স্ট্রাইকিং ফোর্স গঠন হিলি স্থলবন্দর দিয়ে ১৫০ ট্রাক পেঁয়াজ আসছে আজ নেতৃত্ব নিয়ে এখন টালমাটাল অবস্থায় বিএনপি
৮৭

বাবা-মার পথেই কী হাঁটছে তাহসান-মিথিলার মেয়ে?

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মে ২০২০  

তাহসান খান এবং রাফিয়াত রশিদ মিথিলা। একজন গানের ভুবনে আর একজন অভিনয়ে। কিন্তু তাহসান নিজের গান দিয়ে সবার মন জয় করে নিলেও এরপরে অভিনয় করেছেন অনেক নাটক এবং সিনেমায়। আর মিথিলা শুরু থেকেই মডেলিং দিয়ে শুরু করে এরপরে নাটকে পেয়েছেন দর্শকপ্রিয়তা। 

তাহসান এবং মিথিলার দাম্পত্য জীবনে তাদের একমাত্র সন্তান আইরা তাহরিম খান। বাবা-মায়ের পরে এবার অভিনয়েও আসলো আইরা। মাত্র সাত বছর বয়সেই ক্যামেরার সামনে প্রথম অভিনয়ে আসা হলো তার। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত বিশেষ শর্টফিল্ম ঘরবন্দী সময়ের গল্প ‘খোলা জানালা’তে মা মিথিলার সঙ্গে অভিনয় করেছে আয়রা। 

স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন গৌতম কৈরি। যার প্রমো শেয়ার করে মিথিলা জানিয়েছেন, মেয়ে আয়রার প্রথম অভিনয় কারার সুখবরটি। মিথিলা, মিসৌরী, মায়মুন ও মিথিলার মেয়ে আয়রা। জানা গেছে, ঈদের ষষ্ঠ দিন রাত সাড়ে ৯টায় দীপ্ত টিভিতে প্রচার হবে এটি।

২০১৭ সালের ২০শে জুলাই তাহসান ও মিথিলার বিবাহবিচ্ছেদ হয। গত ডিসেম্বর মাসে হঠাৎ করেই কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা। বর্তমানে মিথিলার কাছে থাকে আয়রা। 

এদিকে, আয়রার অভিনয়ে প্রমোটা সামনে আসার পরেই তাহসান এবং মিথিলার ভক্তদের একটা প্রশ্ন, এবার কী তাহলে বাবা-মায়ের দেখানো পথেই হাঁটতে চলেছে তাদের মেয়ে? উত্তরটা সময়ই বলে দিবে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর