ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬২ হাজার ৪১৭ জন। বিশ্বজুড়ে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা সাড়ে ৬৪ লাখ ছুঁইছুঁই করছে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটার এ খবর জানিয়েছে।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
পাটকল শ্রমিকদের জন্য কাঁদলেন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে বর্ষসেরা চিকিৎসক বাংলাদেশি ফারজানা করোনা মোকাবিলায় ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া ফোনেই মিলছে করোনার জরুরি সেবা বিএনপি নেতারা আইসোলেশনে থেকে সরকারের দোষ ধরে- তথ্যমন্ত্রী
১৪

বার্সাকে টপকে ফের শীর্ষে রিয়াল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের জন্য আগেরদিনই মঞ্চ প্রস্তুত করে দিয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। রোববার রাতে শুধু ন্যুনতম ব্যবধানে জয় পেয়েছে জিদানের দল। এতেই বার্সাকে হটিয়ে আরো একবার টেবিলের শীর্ষে উঠে এসেছে লস ব্লাঙ্কোসরা। 

গত কিছুদিনে বার্সা-রিয়াল দুই দলেরই পয়েন্ট ছিল সমানে সমান। হেড টু হেডে এগিয়ে থাকায় সমান পয়েন্ট থাকলেও টেবিলের শীর্ষে ছিল রিয়াল মাদ্রিদ। শনিবার সেল্টা ভিগোর সঙ্গে বার্সেলোনা ড্র করলে রামোস-বেনজেমাদের সামনে এককভাবে শীর্ষে ওঠার সুযোগ আসে। এস্পানিওলের বিপক্ষে ১-০ ব্যবধানের কষ্টার্জিত জয়ে এখন সমান ম্যাচে মেসির দলের চেয়ে দুই পয়েন্ট এগিয়ে গেল রিয়াল। 

রোববার রাতে এস্পানিওলের ঘরের মাঠে খেলতে নামে মাদ্রিদের জায়ান্টরা। প্রথমার্ধে বলের দখল আর আক্রমণে এগিয়ে ছিল রিয়ালই। কিন্তু ফিনিশিংয়ের অভাবে গোলের দেখা পাচ্ছিল না। প্রথমার্ধের শেষ মূহুর্তে এসে বেনজেমার অসাধারণ এক ব্যাকহিল থেকে গোল করে দলকে এগিয়ে দেন ক্যাসিমেরো। 

দ্বিতীয়ার্ধে দুই দলই ভালো কিছু সুযোগ তৈরি করেছে। কিন্তু কাজে লাগাতে পারেনি কেউই। তাই শেষ পর্যন্ত ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা। 

এ জয়ে ৩২ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান মজবুত করল রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচ খেলে দুই নম্বরে থাকা বার্সেলোনার সংগ্রহ ৬৯ পয়েন্ট।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর