ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
২১

বিএনপি মহাসচিব ফখরুল ও রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে মামলা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

সুপ্রিমকোর্ট এলাকায় মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় শাহবাগ থানায় দুটি মামলা হয়েছে। এতে বিএনপি মহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ ১৩৫ জনকে আসামি করা হয়েছে।

বুধবার রাতে শাহবাগ থানার এসআই ছামসুল রহমান ও এসআই ইদ্রস আলী বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন। ডিএমপি’র রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুটি মামলার একটিতে আসামির সংখ্যা ৭০ ও অন্যটিতে ৬৫ জন। আর দুটিতেই বিএনপির মহাসচিব ও সিনিয়র যুগ্ম মহাসচিবকে আসামি করা হয়েছে।

গতকাল বুধবার সুপ্রিমকোর্ট এলাকার পৃথক তিনটি স্থান মৎস্যভবন, কদম ফোয়ারা ও মাজার গেটের পাশে তিনটি  মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এই বিভাগের আরো খবর