ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
৫৬

বিজয়ী ঘোড়ার পিঠে চেপেছে নেদারল্যান্ডস!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে এস্তোনিয়াকে হারিয়ে জয়ের ধারা বজায় রেখেছে নেদারল্যান্ডস।

প্রতিপক্ষের মাঠে সোমবার রাতে ‘সি’ গ্রুপের ম্যাচটি ৪-০ গোলে জিতে নেদারল্যান্ডস। জোড়া গোল করেন রায়ান বাবেল। মেমফিস ডিপাই ও জর্জিনিয়োর গোল একটি করে।

ম্যাচের ১৭তম মিনিটে এগিয়ে যায় নেদারল্যান্ডস। ডালে ব্লিন্ডের ক্রস থেকে পাওয়া বল ডান পায়ের শটে, সঠিক ঠিকানায় পৌঁছে দেন বাবেল।

বিরতির পর বাবেলের গোলেই ব্যবধান দ্বিগুণ করে নেদারল্যান্ডস। ডিপাইয়ের ক্রস হেডে লক্ষ্যভেদ করেন ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড।

৭৬তম মিনিটে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করে ব্যবধান আরও বাড়ান ডিপাই। শেষ দিকে ভিনালডামের হেডে করা গোল ডাচদের বড় জয় নিশ্চিত করে।