শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

৮২

বিপিএল উদ্বোধনীঃ বাংলায় গেয়ে মিরপুর মাতালেন সনু নিগম

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের আসর। এই আসরের মধ্য দিয়ে তিন মৌসুম পর ফের বিপিএলে অনুষ্ঠিত হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠান। বিশেষ এ অনুষ্ঠানে বাংলায় গেয়ে উপস্থিত দর্শকদের মুগ্ধ করলেন ভারতীয় সংগীতশিল্পী সনু নিগম।

সন্ধ্যা সাড়ে পাঁচটায় শুরু হয় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের স্পন্সর বসুন্ধরা গ্রুপ। মইদুল ইসলামের গান দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা। এরপর একে একে রেশমি মির্জা ও জেমস গান শোনান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যা সাতটায় বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন।

এরপর মঞ্চে আসেন সনু নিগম। তিনি ধন ধান্যে পুষ্প ভরা, আমাদের এই বসুন্ধরা গেয়ে সবাইকে মুগ্ধ করেন। এরপর ‘বাংলাদেশ আমার বাংলাদেশ’ গান গেয়েও শোনান সনু নিগম। জাদুময়ী কন্ঠে মোহাবিষ্ট করেন সবাইকে।

অনুষ্ঠানসূচীতে এরপর যা আছে-

৮টা ৩৫ মিনিটে লেজার বিম শো, ৮টা ৫৫ মিনিটে কৈলাশ খের, ৯টা ৩৫ মিনিটে ক্যাটরিনা কাইফ, ১০টায় সালমান খান, ১০টা ২০ মিনিটে সালমান খান ও ক্যাটরিনা কাইফ একসঙ্গে পারফর্ম করবেন।

এছাড়া এলইডি স্ক্রিনে মুজিব শতবার্ষিকীর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হবে। এ সময় বঙ্গবন্ধুর ওপর নির্মিত কিছু শর্ট ফিল্ম দেখানো হবে।

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। শেষ হবে রাত ১০টায়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –