• শনিবার   ০৮ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

সর্বশেষ:
আজ শেখ হাসিনার দেশে ফেরার দিন দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে- স্বাস্থ্যমন্ত্রী খানসামায় করোনায় কর্মহীন ৩ হাজার পরিবারকে সহযোগিতা বালু উত্তোলনের ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পরিবহণ শ্রমিকরা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

বিশৃঙ্খলাকারীদের প্রতিহত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আহ্বান 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

যারা ধর্মের নাম ব্যবহার করে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদের প্রতিহত করে বঙ্গবন্ধুর সাম্প্রদায়িক সম্প্রীতির সোনার বাংলা গড়ে তোলার আহ্বান জানিয়েছেন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

সোমবার বাংলাদেশ কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

কৃষক লীগের সভাপতি বলেন, আজ কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাবার্ষিকীতে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাই। সব কৃষকের পাশে দাঁড়িয়ে যেসব নেতাকর্মী কাজ করে যাচ্ছেন, তাদেরও শুভেচ্ছা জানাই।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির নেতৃত্বে শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন সহ-সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, বেগম হোসনে আরা, কৃষিবিদ ডা. মোহাম্মদ নজরুল ইসলাম, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, মো. মাকসুদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট গাজী জসিম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ডক্টর হাবিবুর রহমান মোল্লা প্রমুখ।

এর আগে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন করে কৃষক লীগ। এছাড়া ধানমন্ডি ৩২ নম্বরে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং অন্যান্য করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।