ব্রেকিং:
রাজবাড়ীর পাংশায় আন্তনগর মধুমতি এক্সপ্রেসে পাথর নিক্ষেপ করেছে বখাটেরা। এতে এক যাত্রী আহত হয়েছেন। ত্রাণ প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ পদ্মাসেতুর রেল রুটও যুক্ত হচ্ছে ট্রান্স-এশিয়ান নেটওয়ার্কে মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত পঞ্চগড় বোদা উপজেলায় মাইক্রোবাস ও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
শুকনো মৌসুমে কুড়িগ্রামের ধরলা নদীর ভাঙন শুরু হওয়ায় আতঙ্কিত হয়ে পড়ছেন তিন গ্রামের মানুষ। সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বিএনপির রাজনীতি খালেদার অসুস্থতার মধ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী প্রস্তুতি ম্যাচে কাল মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান কুড়িগ্রামে চুরি করে সিসি ক্যামেরায় ধরা খেল পুলিশ ফেনীতে স্থায়ী শহীদ মিনার পেল মাদরাসা শিক্ষার্থীরা
৮৫

বিয়ের ২৪ ঘণ্টার মাথায় পুরুষাঙ্গ হারালেন নববিবাহিত যুবক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

নীলফামারীতে নববিবাহিত এক যুবকের পুরুষাঙ্গের অগ্রভাগ কেটে ফেলা হয়েছে। যুবকের নাম নুর আলম সবুজ। বুধবার রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়ার তার বাড়ি পাশের পঁচানালার পাড় এলাকা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। বর্তমানে ওই যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কামুক্ত। তবে কারা, কি কারণে পুরুষাঙ্গ কর্তনের পর তাকে বাড়ির কাছে ফেলে রেখে যায় তা তদন্তাধীন রয়েছে।

বুধবার রাত ১১টার দিকে শ্বশুর বাড়ি থেকে খাওয়া দাওয়া শেষে বের হন সবুজ। এ সময় তার দুই বন্ধু সঙ্গে ছিল। রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়দের মাধমে খবর পেয়ে তাদের বাড়ি সংলগ্ন পঁচানালার পাড় থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন সৈয়দপুর থানা পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে পর্যবেক্ষণ করে দেখেন তার পুরুষাঙ্গের সামনের অংশ কেটে ফেলা হয়েছে। এতে করে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দ্রুত সবুজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়ার এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুর আলম সবুজ। তিনি ময়মনসিংহ ক্যাডেট কলেজের জুনিয়র কেয়ারটেকার। গত ২১ জানুয়ারি একই ইউনিয়নের কামারাপুকুর আইসঢাল হাজীপাড়ার মো. রেজাউল করিমের মেয়ে রেজভী এলায়েজ জান্নাতিকে বিয়ে করেন সবুজ। ওই বিয়েতে তার পরিবারের সম্মতি ছিল না। কিন্তু মেয়েটির সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকার কারণে পরিবারের অসম্মতিতেই বিয়ে করেন তিনি। এসময় সবুজের সাথে তার বন্ধু অপু ও কালা উপস্থিত ছিল।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে আহত যুবকের স্ত্রী ও শাশুড়িকে থানায় আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর