ব্রেকিং:
সৌদি আরবের স্থাপনায় হামলার ঘটনায় ইরানের সংশ্লিষ্টতা প্রমাণ হলে, দেশটিকে পাল্টা জবাব দেয়া হবে, বললেন সৌদি পররাষ্ট্র প্রতিমন্ত্রী। কাশ্মীরে মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মামলা করা হয়েছে। হুতি বিদ্রোহীদের, সৌদি আরবে সব ধরনের হামলা বন্ধের ঘোষণাকে স্বাগত জানিয়েছে জাতিসংঘ। তালেবান বিদ্রোহীদের অস্ত্র বিরতির আহ্বান জানিয়েছেন আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ। কাশ্মীরে ভারতীয় সেনার নির্যাতনের শিকার স্কুলছাত্রের আত্মহত্যা। হংকংয়ে বিমানবন্দরে রাতভর সংঘর্ষের পর, এবার রেলপথ দখলের ঘোষণা আন্দোলনকারীদের।

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
গ্রামের বাড়িতে দাফন করা হবে বিশিষ্ট আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু কে। টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক ব্যবসায়ী ও তার স্ত্রী জাহেদা নিহত। মাদক বিরোধী অভিযান জামালপুরে ৪৩ এবং কুমিল্লায় ১১২ জন আটক। গাজীপুরে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। কুষ্টিয়া এলাকায় এক জনের মৃতদেহ উদ্ধার। দেশে বিচার বিভাগের স্বাধীনতা নেই। সরকার সব নিয়ন্ত্রণ করছে, বললেন মির্জা ফখরুল। বগুড়ার ক্লাবে পুলিশের অভিযানে আটক ১৫ জন। চট্টগ্রামে আবাহনী, মোহামেডান, মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ও ফ্রেন্ডস ক্লাবে অভিযান। নাব্যতা সংকটে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ। খুলনা জিআরপি থানার সাবেক ওসি ওসমান গনি সহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে গণধর্ষণ মামলা দায়ের। গাইবান্ধার সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর অভিযোগ। পুলিশের বিশেষ অভিযানে ময়মনসিংহে ১২১ ও জামালপুরে ৪৩ জন আটক। মাদারীপুরের শিবচরে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট এ দুটি স্পিডবোটের সংঘর্ষে আহত ৬। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এসেছে ছাত্রদলের নতুন কমিটি। ত্রিদেশীয় টি-টোয়েন্টিঃ আফগানিস্তানকে ৪ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। ম্যাচ সেরা সাকিব অপরাজিত ৭০ রানে।
৩২

বিয়ে করা হল না পুলিনের ॥ মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

ঢাকায় সিএনজি চালিয়ে সংসারের হাল ধরেছিল নীলফামারীর ডিমলা উপজেলার ঝুনাগাছচাঁপানী ইউনিয়নের দক্ষিন সোনাখুলি গ্রামে ভবেন্দ্র রায়ের ছেলে পুলিন চন্দ্র রায়(২৫)। বিয়ে করবে বলে কনে দেখতে এসেছিল গ্রামের বাড়িতে। কিন্তু তার কনে দেখা ও বিয়ে করা হলোনা। বুধবার(২৮ আগস্ট) সন্ধ্যায় গ্রামের বাজারে খরচ করতে এলে সড়কে মাইক্রোবাসের ধাক্কায় পুলিন গুরুত্বর আহত হয়। তাকে দ্রুত নেয়া হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ঘটনার দিন রাত ৯টায় সে মৃত্যুর মুখে ঢলে পড়ে। তিন ভাই বোনের মধ্যে পুলিন সকলের বড়।

এলাকাবাসী মাইক্রোবাসটি (ঢাকা মেট্রে-চ ১১-৪২৭৭) আটক করলেও এর চালক পালিয়ে যায়। ডিমলা থানা পুলিশ মাইক্রোবাসটি থানায় নিয়েছে। 

এদিকে পুলিনের সড়ক দুঘটনায় মৃত্যু বরণ মেনে নিতে পারছেনা পরিবারের লোকজন। তারা এখন চোখে মুখে অন্ধকার দেখছে। দীর্ঘ কয়েক বছর বছর ঢাকার রাস্তায় সিএনজি চালিয়ে আয় করে এক বোনের বিয়ে দিয়েছে পুলিন। ছোট ভাই স-ুদাস চন্দ্র রায়কে কলেজে ভর্তি করে পড়াশুনা করাচ্ছে।ছোটভাই সুমন চন্দ্র স্কুলে পড়ছে। পরিবারের লোকজন পুলিনের বিয়ের জন্য কনে দেখেন।

ঘটনার দুইদিন  আগে ঢাকা থেকে বাড়ী আসে পুলিন। কনের বাড়ীর লোকজন বিয়ে দিনক্ষন ঠিক করার জন্য বৃহস্পতিবার দুপুরে পুলিনের বাড়িতে আসার কথা। এ জন্য পুলিন আগের দিন বুধবার সন্ধ্যায় স্থানীয় চাঁপানী বাজারে গিয়েছিল মেহমানদের জন্য খরচ করতে। যাওয়ার পথেই মাইক্রোবাসের ধাক্কায় তার প্রাণ গেল। একমাত্র কর্মক্ষম ছেলেকে হারিয়ে পাগল প্রায় বাবা ভবেন্দ্র রায় ও মাতা মিনতী রানী।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, মাইক্রোবাসটি আটক করা হয়েছে। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর