ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১১৮

বিয়ে করা হল না পুলিনের ॥ মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

ঢাকায় সিএনজি চালিয়ে সংসারের হাল ধরেছিল নীলফামারীর ডিমলা উপজেলার ঝুনাগাছচাঁপানী ইউনিয়নের দক্ষিন সোনাখুলি গ্রামে ভবেন্দ্র রায়ের ছেলে পুলিন চন্দ্র রায়(২৫)। বিয়ে করবে বলে কনে দেখতে এসেছিল গ্রামের বাড়িতে। কিন্তু তার কনে দেখা ও বিয়ে করা হলোনা। বুধবার(২৮ আগস্ট) সন্ধ্যায় গ্রামের বাজারে খরচ করতে এলে সড়কে মাইক্রোবাসের ধাক্কায় পুলিন গুরুত্বর আহত হয়। তাকে দ্রুত নেয়া হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ঘটনার দিন রাত ৯টায় সে মৃত্যুর মুখে ঢলে পড়ে। তিন ভাই বোনের মধ্যে পুলিন সকলের বড়।

এলাকাবাসী মাইক্রোবাসটি (ঢাকা মেট্রে-চ ১১-৪২৭৭) আটক করলেও এর চালক পালিয়ে যায়। ডিমলা থানা পুলিশ মাইক্রোবাসটি থানায় নিয়েছে। 

এদিকে পুলিনের সড়ক দুঘটনায় মৃত্যু বরণ মেনে নিতে পারছেনা পরিবারের লোকজন। তারা এখন চোখে মুখে অন্ধকার দেখছে। দীর্ঘ কয়েক বছর বছর ঢাকার রাস্তায় সিএনজি চালিয়ে আয় করে এক বোনের বিয়ে দিয়েছে পুলিন। ছোট ভাই স-ুদাস চন্দ্র রায়কে কলেজে ভর্তি করে পড়াশুনা করাচ্ছে।ছোটভাই সুমন চন্দ্র স্কুলে পড়ছে। পরিবারের লোকজন পুলিনের বিয়ের জন্য কনে দেখেন।

ঘটনার দুইদিন  আগে ঢাকা থেকে বাড়ী আসে পুলিন। কনের বাড়ীর লোকজন বিয়ে দিনক্ষন ঠিক করার জন্য বৃহস্পতিবার দুপুরে পুলিনের বাড়িতে আসার কথা। এ জন্য পুলিন আগের দিন বুধবার সন্ধ্যায় স্থানীয় চাঁপানী বাজারে গিয়েছিল মেহমানদের জন্য খরচ করতে। যাওয়ার পথেই মাইক্রোবাসের ধাক্কায় তার প্রাণ গেল। একমাত্র কর্মক্ষম ছেলেকে হারিয়ে পাগল প্রায় বাবা ভবেন্দ্র রায় ও মাতা মিনতী রানী।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, মাইক্রোবাসটি আটক করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর