ব্রেকিং:
নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে ভারত সরকার আগামী বছর থেকেই বাংলাদেশ থেকে ট্রেনে চড়ে যাওয়া যাবে ভারতের পর্যটনখ্যাত রাজ্য দার্জিলিংয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি

বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ওমরাহ যাত্রী ও মসজিদে নববী ভ্রমণকারীদের জন্য সৌদি আরবে প্রবেশ সাময়িকভাবে স্থগিত পদকে এগিয়ে বেগম রোকেয়ার মেয়েরা তাবলীগ জামাতের দুই গ্রুপে সংঘর্ষের আশঙ্কা, ইজতেমা বন্ধ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপঃ টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ পার্বতীপুরে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! শপথ গ্রহণ করলেন ঢাকার নবনির্বাচিত মেয়র তাপস-আতিকুল
৮০

বীরগঞ্জবাসীর গর্ব চ্যানেলআই-এ নির্বাচিত সুপার হিরো রাসেল রানা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

সকল জল্পনা -কল্পনার অবসান ঘটিয়ে চ্যানেল আইয়ের আলোচিত রিয়ালিটি শো' মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো -কে হবে মাসুদ রানা? 'র চ্যাম্পিয়ন হলেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার রাসেল রানা।

চ্যানেল আইয়ের পর্দায় বীরগঞ্জ উপজেলা সহ দিনাজপুর জেলার হাজার হাজার দর্শক তাকিয়ে ছিল। সিজন ফিনালে রাসেল রানার নাম উইনার প্রকাশ হওয়ার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে রাসেল রানা কে অভিনন্দন জানান। এবং সেই সাথে মিষ্টি বিতরণসহ আনন্দ উল্লাসিত হয়ে উঠে পুরো দিনাজপুর সহ বীরগঞ্জবাসী।

শুভাগ্যবান বিজয়ী রাসেল রানার বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ১১নং মরিচা ইউনিয়নের গোলাপগঞ্জ। বাবা মোঃ মোস্তাক আহম্মদ ও মা গোলাপ বানু। ২ ভাইয়ের মধ্যে সোহেল রানা বড় আর রাসেল রানা ছোট। বাবা মোঃ মোস্তাক আহম্মদ বীরগঞ্জ উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা। তিনি বর্তমানে উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়ন দায়িত্বে রয়েছেন।

অভিনয়ের উৎসাহ সম্পর্কে জানতে চাইলে সাংবাদিকদের বলেন, প্রথমেই বলবো প্রয়াত সালমান শাহকে দেখে অভিনয়ের অনুপ্রেরিত হই। তারপর সব সময় বাবা মা বড় ভাই সোহেল রানা ও বন্ধু সুলভ ছোট মামা নুরনবী অভিনয়ের উৎসাহ জাগিয়েছেন। সেই উৎসাহকে কাজে লাগিয়ে নিজের প্রচেষ্টায় সবার দোয়া ও ভালোবাসায় মাসুদ রানা নির্বাচিত হয়েছি। আমার জন্য সবাই দোয়া রাখবেন।