মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আড়ংয়ের ওয়াশ রুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। ঢাকার উত্তর-দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে ৩০ জানুয়ারি ভোর থেকে ৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত সব ধরনের বৈধ অস্ত্রবহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। চীনে অবস্থানরত আগ্রহী বাংলাদেশিদের দেশে আনার জন্য বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনার লক্ষ্যে তৎপরতাও শুরু করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। মাদকের অপব্যবহারের বিরুদ্ধে বিপ্লব করতে শিক্ষার্থীদের- রাষ্ট্রপতি।
২৮

বীরগঞ্জে বিদ্যৎস্পৃষ্টে এক সন্তানের জননীর মৃত্যু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

দিনাজপুরের বীরগঞ্জে টেলিভিশনে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পিৃষ্ট হয়ে এক সন্তানের জননী লিপি রানী রায় (৩০) নামে এক গৃহিণীর মৃত্যু হয়েছে। 

ঘটনাটি ঘটেছে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের কৈকুড়ি গ্রামে। লিপি রানী রায় অত্র এলাকার সবুজ রায়ের স্ত্রী। 

খবর পেয়ে বীরগঞ্জ থানার ওসি তদন্ত নবী হুসাইন খান ও এসআই আকবর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

ঘটনা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজ বাড়িতে টেলিভিশনে সংযোগ দিতে গেয়ে হাতে বিদ্যুৎ স্পর্শে লিপি রানী মারা যান। এব্যাপারে বীরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  এ বিষয়ে ৬ নং নিজাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ খালেক সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

এই বিভাগের আরো খবর