শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করার আহ্বান প্রধানমন্ত্রীর। আজ কুড়িগ্রাম হানাদার মুক্ত দিবস। আজ স্বৈরাচার পতন দিবস। ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: বললেন পররাষ্ট্রমন্ত্রী। ‘বাংলাদেশ’ নামকরণের ৫০ বছর পূর্ণ হল।
৪৬

বীরগঞ্জে ম্যাজিষ্ট্রেটের বাজার তদারকি, লবণ নিয়ে লঙ্কাকাণ্ড

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

মঙ্গলবার দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে ভোক্তা অধিকার অনুসারে দ্রব্যমূল্য তদারিক করার সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রমিজ আলম, বিভিন্ন বাজারে লবণ নিয়ে চলছিল নানান গুজব, গুজবে কান না দেওয়ার পরামর্শ প্রদান করেন। বীরগঞ্জ পৌরশহরের জননী ষ্টোর ও সেতাবগঞ্জ রোডস্থ সেল্টু স্টোর পরিদর্শণ করেন এবং ভোক্তাদের বলেন, লবণ দেশে সঙ্কট হয়নি, অসাধু ব্যবসায়ীরা এই ধরনের গুজবে আপনাদের কাছ থেকে একটি মোটা অংকের টাকা নিয়ে নিচ্ছে। পরে বীরগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজার মনিটরিং করেন।

অন্যদিকে খোজ নিয়ে জানা গেছে কিছু অসাধু ব্যবসায়ী পরিবহণ ধর্মঘটকে কাজে লাগিয়ে লবণের দাম বাড়ানো বিষয়ে গুজব ছড়িয়ে দিয়ে ৩২০ টাকার বস্তা পদ্মা ও পালকি লবণ ৫০০ টাকা করে বিক্রি করতে দেখা গেছে। উপজেলার কিছু পল্লী বাজারে লবণের সঙ্কট দেখিয়ে ২০ টাকা কেজি লবণ ৪০ থেকে ৬০ টাকা ধরে বিক্রি করছেন।  

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর