ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৪৩

বীরগঞ্জে রাস্তা তৈরিতে ব্যাপক অনিয়মের অভিযোগ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

দিনাজপুর বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী কলেজ মোড় থেকে কেডিএস বাজার পর্যন্ত দেড় কিলোমিটার নতুন রাস্তা নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। 

আজ সকালে সরজমিনে গিয়ে দেখা যায়, কেডিএস বাজার এলাকায় রাস্তা তৈরির কাজ চলছে। গত মঙ্গলবার কিছু রাস্তা ঢালাই কাজ শেষ হয়েছে, তাতে দেখা গেছে, পিচ ঢালাইয়ের ৩ দিনের মাথায় রাস্তা থেকে পিচ উঠে যাচ্ছে এবং নিম্নমানের ইট ব্যবহার করারও উঠেছে। 

কেডিএস মোড়ের একজন মুরুব্বী আব্দুল সাত্তার তিনি বলেন, এই রাস্তা তৈরিতে নিম্নমানের ইট দিচ্ছে, ইটের খোয়া গুলি ভালোভাবে দেয়নি, এই এলাকার লোকজন অনেক বোকা দেখা তারা এভাবে কাজ করতেছে। কেডিএস মোড়ের আরেক ভ্যান চালক মোঃ নজরুল ইসলাম বলেন, আমি এই রাস্তায় সবসময় ভ্যান নিয়ে চলাচল করি আমি প্রতিটা মুহূর্তে দেখছি তারা এখানে নিম্নমানের কাজ করছে, এখানে ছোট একটি ব্রিজের পূর্ব পাশে দেখছি রোলার দিয়ে ঢলছে, এখানে একটিও কাজ ভালোভাবে হয়নি।  আব্দুল মান্নান নামে একজন বলেন, আমি এখানে সব সময় থাকি, রাস্তায় বালু ভালভাবে দেয়নি, রোলার দিয়ে একবার ডলা দিছে। 

এদিকে আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন ঘটনা স্থল পরিদর্শন করে ঠিকাদার কাজ বন্ধ রাখতে বলেন। ঠিকাদার মোঃ হাবিব হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

এই বিভাগের আরো খবর