• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো ৯ জুন পর্যন্ত করোনা থেকে সুস্থ এক হাজারের অধিক পুলিশ সদস্য ব্রাজিলে হু হু করে আক্রান্তের সংখ্যা বাড়ছে দুর্যোগে জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের ঐতিহ্য: কাদের আম্ফানে সুন্দরবন পূর্ব বিভাগের ক্ষয়ক্ষতি পৌনে দুই কোটি টাকা
৭৮

বীরগঞ্জে ১২টি দুর্গা মন্ডপে ৬০ হাজার টাকা বিতরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোমবার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ১২ পূজা মন্ডপে ৫ হাজার টাকা করে ৬০ হাজার টাকার চেক বিতরন করেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ মনোরঞ্জন শীল গোপাল। তিনি তার বক্তব্যে বলেন, ধর্ম যার যার উৎসব সবার এ মন্ত্রে উজ্জীবিত হয়ে আমরা সবাই একসাথে উৎসব পালন করি।

পূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। আর সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এ দেশ আমাদের সকলের। সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার সুনিশ্চিত করা হয়েছে।  

পরিদর্শনকালে তার সফরসঙ্গী হিসেবে ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মোঃ ওয়ারেস হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সবুজ বাংলা নিউজের সম্পাদক ম-লীর সভাপতি মোঃ ইয়াছিন আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান জুয়েল, জেলা পরিষদের সদস্য মোঃ আতাউর রহমান বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, ১০নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া, ইউপি চেয়ারম্যান এম.এ খালেক সরকার সহ সাংবাদিক ও অন্যান্য নেতৃবৃন্দ। 

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর