ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১৭

বীরগঞ্জ পৌরসভায় বিনামূল্যে মহিলাদের সেলাই প্রশিক্ষণের শুভ উদ্বোধন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

রবিবার সকালে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা হল রুমে পৌর মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুলের সভাপতিত্বে বাংলাদেশ সরকার ও জাইকার সহায়তা পুষ্ঠ নবিদেপ প্রজেক্টের আওতায় পৌর এলাকার অসহায় হত দরিদ্র ও বেকার নারীদের আর্থ-সামাজিক উন্নয়নে ১৫জন মহিলাকে বিনামূল্যে ৪৫দিন মেয়াদী সেলাই প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবিদেপ টিম লিডার (পিটিএল) মোঃ ওহিদুল ইসলাম, ভান্ডার রক্ষক দোস্ত মোহাম্মদ, প্যানেল মেয়র মোঃ মেহেদি হাসান, কাউন্সিলর মোঃ আব্দুল বারিক, মোঃ আহম্মদ আলী, মোঃ হুমায়ুন কবির, বনমালি রায়, মোঃ আব্দুল্লাহ-আল-হাবিব মামুন, মহিলা কাউন্সিলর মোছাঃ রহিমা বেগম, মিসেস কোহিনুর আক্তার, মোছাঃ সাবিনা ইয়াসমিন সহ আরোও অনেকে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, পৌর সচিব মোঃ হানিফ সরদার। আলোচনা শেষে সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে প্রশিক্ষণের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর