ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
৫৪

বৃষ্টির কারণে বাংলাদেশ দল যখন হোটেলে তখন আফগানিস্তান মাঠে!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

আরেকবার বৃষ্টি চট্টগ্রাম টেস্টের শিরোনামে। পঞ্চম ও শেষদিনের সকাল জুড়ে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম বৃষ্টির পানিতে সয়লাব প্রায়! আগের রাত এবং ভোর বেলার অঝোর বৃষ্টিতে এই টেস্টের শেষদিনের খেলা নিয়ে আরেকবার ঘোরতর সংশয়।

শেষদিনের খেলা নির্ধারিত সময় শুরু হচ্ছে না। সকাল সাড়ে ৯টা থেকে এদিনের খেলা শুরুর নির্ধারিত সময় ছিলো। বৃষ্টির পানিতে মাঠের যা অবস্থা তাতে যদি বৃষ্টি থেমেও যায় তবুও দিনের প্রথম সেশনের খেলা হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে!

সকাল ৯টায় এই রিপোর্ট লেখার সময় বাংলাদেশ দল তখনো মাঠেই আসেনি। কিন্তু আফগানিস্তান দল ঠিকই আগেভাগে মাঠে চলে আসে। চট্টগ্রাম টেস্ট জয় থেকে এখন মাত্র ৪ উইকেট দূরে দাড়িয়ে আফগানিস্তান।

জিততে হলে এই ম্যাচে বাংলাদেশের টার্গেট ৩৯৮ রান। চতুর্থদিনের খেলা শেষে বাংলাদেশ করেছে ৬ উইকেটে ১৩৬ রান। ম্যাচ জিততে শেষদিনে বাংলাদেশের চাই আরও ২৬২ রান। পরিস্থিতির বিবেচনায় যা ভীষণ ভীষণ কঠিন কাজ। আর তাই বৃষ্টি শেষদিনে বাংলাদেশের জন্য আশীর্বাদ হলেও আফগানদের জন্য হতাশার এক নাম!

সংক্ষিপ্ত স্কোর: আফগানিস্তান ৩৪২/১০ (১১৭ ওভারে, রহমত শাহ ১০২, আসগর আফগান ৯২, আফসার ৪১, রশিদ খান ৫১, তাইজুল ৪/১১৬) ও ২৬০/১০ (৯০.১ ওভারে। বাংলাদেশ ২০৫/১০ ও ১৩৬/৬ ( ৯০.১ ওভারে, ইব্রাহিম জাদরান ৮৭, আসগর আফগান ৫০, আফসার ৪৮, রশিদ খান ২৪, সাকিব ৩/৫৮) বাংলাদেশ ২০৫/১০ (৭০.৪ ওভারে, লিটন ৩৩, মমিনুল ৫২, মোসাদ্দেক ৪৮*, রশিদ খান ৫/৫৫, নবী ৩/৫৬) ও ১৩৬/৬ (৪৪.২ ওভারে, সাদমান ৪১, মুশফিক ২৩, সাকিব ৩৯*, সৌম্য ০*, রশিদ ৩/৪৬) চতুর্থদিন পর্যন্ত।