ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৫২

বেদখল ২৪টি খেলার মাঠ উদ্ধার করবে ডিএনসিসি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকার বেদখল হওয়া ২৪টি খেলার মাঠ পর্যায়ক্রমে উদ্ধার করা হবে বলে জানিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার মোহাম্মদপুর হুমায়ুন রোড সংলগ্ন মাঠের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, সমাজকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে মাঠের কোনো বিকল্প নেই। যেসব মাঠ বেদখল হয়ে আছে, খেলার অযোগ্য, সেগুলো ফের খেলাধুলার উপযোগী করে তুলবে ডিএনসিসি। এ কাজে সবার সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, আপনাদের জন্য আমরা আধুনিক মাঠ করে দেবো। সেখানে জিমনেশিয়ামসহ অনেক সুবিধা থাকবে। এটি যথাযথ রক্ষণাবেক্ষণের দায়িত্ব আপনাদের। এ জন্য একটি কমিটি করতে হবে। এমপিকে অনুরোধ করবো, মাঠ রক্ষণাবেক্ষণের জন্য আপনার তত্ত্বাবধানে একটি কমিটি করে দেয়ার জন্য।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ঢাকা-১৩ আসনের এমপি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরো খবর