ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
১১২

বেরোবিতে কর্মকর্তাকে লাঞ্চিত, ‘কাল্লা কেটে নেয়া’র হুমকি!

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাকে লাঞ্চিতের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। বুধবার গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন একই বিভাগের সেকশন অফিসার আনোয়ার হোসেন।

অভিযোগ পত্রে উল্লেখ করেন, দুপুর পৌনে একটায় গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান একই বিভাগের সহযোগী অধ্যাপক কমলেশ চন্দ্র রায়ের কক্ষে আমাকে ডেকে নেন। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমইল্লাহ, উপাচার্যের ব্যক্তিগত সচিব আমিনুর রহমান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ও গণিত বিভাগের অধ্যাপক আর এম হাফিজুর রহমান সেলিম, পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হককে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এতে আরো উল্লেখ করেন, এসময় তিনি উপাচার্যের ‘কাল্লা কেটে নেয়া’সহ ভিসিগিরি শেষ করবেন বলেও হুমকি দেন। তখন বিনয়ের সঙ্গে আমাকে কথাগুলো বলার কারণ জানতে চাইলে তিনি আক্রমণের উদ্দেশ্যে তেড়ে আসেন। পরে আত্মরক্ষার্থে ঐ কক্ষ ত্যাগ করে নিজের কক্ষে চলে আসলে  সেখানে গিয়েও আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় আমাকে বিশ্ববিদ্যালয়ে কিভাবে চাকরি করি তা দেখে নেয়ারও হুমকি দেন অভিযুক্ত শিক্ষক। ঘটনার সময় বিভাগের এমএলএসএস রেজাউল করিমও উপস্থিত ছিলেন।

অভিযোগপত্রে ওই কর্মকর্তা আরো উল্লেখ করেন, ইতোপূর্বেও তিনি বিভাগের শিক্ষকসহ কর্মচারীদের সঙ্গে অস্বাভাবিক আচরণ ও গালিগালাজ করেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মশিউর রহমান বলেন, অভিযোগের বিষয়টি জানতে পেরেছি। আগামী রোববার বিভাগের একাডেমিক মিটিং আছে। মিটিংয়ে ওই কর্মকর্তার অভিযোগের বিষয়টি নিয়ে আলোচনা হবে।

সার্বিক বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামালের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর