ব্রেকিং:
রংপুরে দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা লালমনিরহাটে বাঁধের রাস্তা টেকসই রাখতে ১ হাজার গাছ রোপণ করলেন ডিসি মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে বাই সাইকেল র‌্যালী করেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর” কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে মহিলা জজ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে আল্লামা শাহ আহমদ শফীর জানাজার নামাজ সম্পন্ন।
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
আল্লামা শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় বদলে যাচ্ছে উত্তর দিগন্ত কেন্দ্রীয় কারাগারে নিরাপত্তা বাড়াতে স্ট্রাইকিং ফোর্স গঠন হিলি স্থলবন্দর দিয়ে ১৫০ ট্রাক পেঁয়াজ আসছে আজ নেতৃত্ব নিয়ে এখন টালমাটাল অবস্থায় বিএনপি
৬২

বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে ‘ঈদ উপহার’ বিতরণ         

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ মে ২০২০  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে বুয়াসহ প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির সামনে নিরাপদ দূরত্ব বজায় রেখে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রত্যেক পরিবারের মধ্যে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১.৫ কেজি তেল, ১.৫ কেজি লবণ, আতপ চাল ১ কেজি, সেমাই ১.৫ কেজি, চিনি ১.৫ কেজি এবং সাবান ১ টি করে সাবান দেয়া হয়।  এছাড়া , বিশ্ববিদ্যালয়ের ২২ জন শিক্ষার্থীর প্রত্যেকে বিকাশের মাধ্যমে ৫৫০ টাকা করে ঈদ উপহার পাঠানো হয়। 

অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাাফিজুর রহমান জানান, বিশ্ববিদ্যালয়ের ডরমেটরিতে কাজ করত এরকম ১৭ জন বুয়া, মেসের বুয়া ৪৪ জন, বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী  কর্মচারী ৪১ জন, পার্কমোড়ের ও চক বাজার ক্ষুদ্র ব্যবসায়ী ৩২  জন, পার্কমোড় সংলগ্ন ও সদ্দার  পাড়া ৫৮ জন কর্মহীন পরিবার এবং বিশ্ববিদ্যালয়ের ২২ জন শিক্ষার্থীসহ মোট ২১৪ টি পরিবারের  মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরও বলেন, ‘করোনার কারণে নিম্ন আয়ের  পরিবারের সদস্যদের মাঝে ঈদ-উল- ফিতরের আনন্দ ভাগাভাগি করার জন্য আমাদের এই  উদ্যোগ। আমরা চাই, কেউ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়।’

ঈদ উপহার কর্মসূচী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডক্টর  নাজমুল আহসান কলিমউল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন- উপ পরীক্ষানিয়ন্ত্রক ও অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি  ফিরোজুল ইসলাম, সহকারী রেজিস্ট্রার ও অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাাফিজুর রহমান, উপ রেজিস্ট্রার মোর্শেদুল আলম রনি, সচিব আলী হাসান, সহকারী রেজিস্ট্রার এ টি এম শহিদুল ইসলাম সুজন ,  সেকশন অফিসার ফিরোজ আল মামুন , শাহীন মিয়া প্রমুখ।

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর