মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে আগামী মঙ্গলবার (১৯ নভেম্বর) রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব পাঁচ বছরের নিষেধাজ্ঞা তুলে নিয়ে বাংলাদেশিদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত যত চাপ থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গ্রামীণফোনের পাওনার বিষয়ে আদেশ ২৪ নভেম্বর আরব আমিরাতের আরো বড় বিনিয়োগের প্রত্যাশা প্রধানমন্ত্রীর আবরার হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আমলে নিয়ে পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত
১৫

বেরোবি ভর্তি পরীক্ষাঃ শুধু আবাসিক শিক্ষার্থীরাই হলে থাকতে পারবে

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী ১০ নভেম্বর রবিবার থেকে ১৩ নভেম্বর বুধবার পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা চলাকালীন তিনটি আবাসিক হল-এ শুধুমাত্র আবাসিক শিক্ষার্থীরা অবস্থান করতে পারবেন। ক্যাম্পাসের শিক্ষক-কর্মকর্তাদের ডরমিটরি এবং আবাসিক হল সমূহে ভর্তি পরীক্ষার্থী এবং কোনো অতিথি অবস্থান করতে পারবেন না।  মঙ্গলবার সকাল ১০টায় অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ৪র্থ সভায় এ সকল সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন  ভাইস-চ্যান্সেলর ও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

এ ছাড়াও ভর্তি পরীক্ষা চলাকালীন দায়িত্বে থাকা শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সার্বক্ষণিক আইডি কার্ড ব্যবহার করবেন। বিশ্ববিদ্যালয়ের তিনটি আবাসিক হল-এ অবস্থানকারী আবাসিক শিক্ষার্থীরাও নির্ধারিত কার্ড(আবাসিক শিক্ষার্থীদের আইডি) সঙ্গে রাখবেন। ভর্তি পরীক্ষার রুটিন, প্রবেশপত্রসহ যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ww(w.brur.ac.bd) এর মাধ্যমে জানা যাবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর