ব্রেকিং:
রংপুরে দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা লালমনিরহাটে বাঁধের রাস্তা টেকসই রাখতে ১ হাজার গাছ রোপণ করলেন ডিসি মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে বাই সাইকেল র‌্যালী করেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর” কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে মহিলা জজ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে আল্লামা শাহ আহমদ শফীর জানাজার নামাজ সম্পন্ন।
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
আল্লামা শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় বদলে যাচ্ছে উত্তর দিগন্ত কেন্দ্রীয় কারাগারে নিরাপত্তা বাড়াতে স্ট্রাইকিং ফোর্স গঠন হিলি স্থলবন্দর দিয়ে ১৫০ ট্রাক পেঁয়াজ আসছে আজ নেতৃত্ব নিয়ে এখন টালমাটাল অবস্থায় বিএনপি
৫৮

বেরোবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মে ২০২০  

ঈদের দিনেই বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। সোমবার (২৫ মে) তার লাশ উদ্ধার করা হয়েছে।

ওই শিক্ষার্থীর নাম আরিফুল ইসলাম আলভী। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি রাজশাহীতে।

আলাভীর বাবার চাকরীস্থল পাবনার কাশিনাথপুরে বাসায় তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কেউ কেউ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যাওয়ার কথাও বলছেন। ময়না তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান সংশ্লিষ্টরা।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রাজিব বলেন, আজ মঙ্গলবার সকালে তার মারা যাওয়ার বিষয়টি শুনেছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে শুনেছি। আবার কেউ কেউ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যাওয়ার কথাও বলছেন।

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ কুমার সরকার বলেন, বিভাগের এক শিক্ষার্থীর কাছ থেকে বিষয়টি শুনলাম। ওই শিক্ষার্থীর গভীর রাতে কোন এক সময় বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

তিনি আরও বলেন, ওই শিক্ষার্থীর বাবা পাবনায় পল্লীবিদ্যুৎ অফিসে চাকরি করেন। আমরা বিভাগ থেকে এ বিষয়ে বিস্তারিত খোঁজ নেওয়ার চেষ্টা করছি। তবে তার পরিবারের কারও ফোন নাম্বার এই মুহুর্তে পাওয়া যাচ্ছেনা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর (চলতি) আতিউর রহমান বলেন, ওই শিক্ষার্থীর মৃত্যুর বিষয়ে কোন তথ্য নেই। তবে সংশ্লিষ্ট বিভাগের শিক্ষদের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হতে হবে।

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর