ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৩৬৪

বেরোবি শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কমিটি গঠন

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটি গঠন করা হয়েছে । সভাপতি হিসেবে ধনঞ্জয় কুমার টগর এবং সাধারণ সম্পাদক হিসেবে ফরহাদ হোসেন এলিট মনোনিত হয়েছেন।

কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি নাঈমুর ইসলাম এবং আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, প্রচার সম্পাদক ইমরান হোসাইন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসাইন, অর্থ সম্পাদক হাফিজুর রহমান, সাংস্কৃতি সম্পাদক মেহেদী হাসান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তুষার কান্তি রায় শুভ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রুহুল আমিন, ক্রীড়া সম্পাদক শিবলী সাদিক আধের, ছাত্রী বিষয়ক সম্পাদক নাদিয়া শিউলি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিত দাস, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক এস এম আরিফ, সমাজসেবা সম্পাদক মিথুন ম-ল রুদ্র ও সদস্য হিসেবে মনোনিত হয়েছেন- রাকিব সোহাগ ও সাজ্জাদ হোসেন প্রমুখ।

নতুন কমিটির সভাপতি ধনঞ্জয় কুমার টগর বলেন, আগামী দিনে দেশ ও জাতির কল্যাণে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করতে চাই। এজন্য কমিটির সকল সদস্যের কাছে সহযোগীতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির ২ বছরের জন্য অনুমোদন দেয় সংগঠনটির রংপুর অঞ্চলের সভাপতি সাইফুল ইসলাম সুইট।

এই বিভাগের আরো খবর