ব্রেকিং:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

২৮৯

বেরোবি শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটি গঠন করা হয়েছে । সভাপতি হিসেবে ধনঞ্জয় কুমার টগর এবং সাধারণ সম্পাদক হিসেবে ফরহাদ হোসেন এলিট মনোনিত হয়েছেন।

কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি নাঈমুর ইসলাম এবং আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, প্রচার সম্পাদক ইমরান হোসাইন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসাইন, অর্থ সম্পাদক হাফিজুর রহমান, সাংস্কৃতি সম্পাদক মেহেদী হাসান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তুষার কান্তি রায় শুভ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রুহুল আমিন, ক্রীড়া সম্পাদক শিবলী সাদিক আধের, ছাত্রী বিষয়ক সম্পাদক নাদিয়া শিউলি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিত দাস, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক এস এম আরিফ, সমাজসেবা সম্পাদক মিথুন ম-ল রুদ্র ও সদস্য হিসেবে মনোনিত হয়েছেন- রাকিব সোহাগ ও সাজ্জাদ হোসেন প্রমুখ।

নতুন কমিটির সভাপতি ধনঞ্জয় কুমার টগর বলেন, আগামী দিনে দেশ ও জাতির কল্যাণে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করতে চাই। এজন্য কমিটির সকল সদস্যের কাছে সহযোগীতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির ২ বছরের জন্য অনুমোদন দেয় সংগঠনটির রংপুর অঞ্চলের সভাপতি সাইফুল ইসলাম সুইট।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর