ব্রেকিং:
দেশে করোনাভাইরাসের সংক্রমণের দ্বিতীয় ঢেউ কমাতে চলমান ‘কঠোর লকডাউনের’ মেয়াদ আরো এক সপ্তাহ বাড়ানো হয়েছে। ভাঙচুরের মামলায় হেফাজত নেতা মামুনুল হকের সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।
  • সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
চলমান `কঠোর লকডাউন` আরো এক সপ্তাহ বাড়ল পুলিশের উদ্যোগে ৫ টাকায় ইফতার যাত্রা শুরু ১১০০ শয্যার করোনা হাসপাতালের সারাদেশে চার কার্যদিবসে ভার্চুয়ালি ৯০৪৬ জনের জামিন আজ ৬ষ্ঠ দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

বোরকা পরে বিধবাকে ধর্ষণ করল ছাত্রদল নেতা!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ মার্চ ২০২১  

সিলেটের কানাইঘাটে বোরকা পরে ঘরে ঢুকে বিধবাকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ছাত্রদল নেতার বিরুদ্ধে। এতে আতঙ্কে স্বামীর ভিটা ছেড়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছেন ভুক্তভোগী নারী। তিনি তিন সন্তানের মা।

ঘটনার ১৩ দিন পার হলেও ধরাছোঁয়ার বাইরে রয়েছেন অভিযুক্ত ছাত্রদল নেতা জুবায়ের আহমদ শিপু। তিনি সিলেট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলার আগতালুক গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে কানাইঘাট থানায় মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১৯ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে বোরকা পরে ওই নারীর ঘরের দরজা কেটে ভেতরে ঢোকে ছাত্রদল নেতা শিপু। এরপর অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর যাওয়ার সময় বিধবা নারীর মোবাইল নম্বর নিয়ে যায় শিপু। এছাড়া ঘটনাটি কাউকে জানালে হত্যার হুমকিও দেয়া হয়। পরের দিন ফোন করে বলে সে আবারো আসবে। সুযোগ না দিলে বড় ধরনের ক্ষতি করবে। ভয়ে স্বামীর ভিটা ছেড়ে বাবার বাড়ি চলে যান ভুক্তভোগী নারী।

ভুক্তভোগীর ভাই জানান, তার ৩১ বছর বয়সী বোনের ১১ বছর বয়সী একটি মেয়ে, আট ও চার বছর বয়সী দুটি ছেলে রয়েছে। ছোট ছেলেকে মাত্র কয়েক মাসের রেখে প্রায় সাড়ে তিন বছর আগে মারা যান স্বামী। ঘটনার রাতে বিধবা নারীর বড় দুই সন্তান ছিল তাদের মামার বাড়িতে। এ সুযোগে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে শিপু।

ঘটনার পরের দিন কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান ভুক্তভোগী নারী। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। সেখানে থেকে চিকিৎসা শেষে তিনি বর্তমানে বাবার বাড়িতে রয়েছেন।

কানাইঘাট থানার ওসি (তদন্ত) মো. জাহিদুল ইসলাম বলেন, ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।