ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
৮৯৯

ব্রাহ্মণবাড়িয়ায় দুই প্রতিষ্ঠানকে সিলগালা ও মালামাল জব্দ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় অবৈধভাবে অটোরিকশা তৈরি ও বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানকে সিলগালা ও মালামাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে উপজেলার সুহিলপুর এলাকায় অভিযান চালান ইউএনও পঙ্কজ বড়ুয়া ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান।

ইউএনও পঙ্কজ বড়ুয়া জানান, বিকেলে অটোরিকশা অবৈধভাবে তৈরি ও বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সুহিলপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় কোনো ধরনের লাইসেন্স না থাকায় ও অবৈধ অটোরিকশা মজুত রাখার দায়ে মেসার্স বিসমিল্লাহ মর্টস ও বাবুল মর্টস নামে দুই প্রতিষ্ঠানকে সিলগালা করে দেয়া হয়। এছাড়াও মেসার্স বিসমিল্লাহ মর্টসের ১৬টি অটোরিকশা, ১০০টি ইজিবাইক ও ৪০০টি রিকশার টায়ার ও বাবুল মর্টসের আটটি অটোরিকশা জব্দ করা হয়।

তিনি আরো জানান, সড়ক ও মহাসড়কে শৃঙ্খলা ফেরানোর উদ্দেশ্যে এরইমধ্যে অটোরিকশা, টমটম চলাচল নিষিদ্ধ করেছে সরকার। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর