ব্রেকিং:
সারদার ৩৬ তম বিসিএস সহকারী পুলিশ সুপারদের সমাপনী কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগ সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক রব্বানীকে অব্যাহতি। ছাত্রলীগ থেকে পদত্যাগের নির্দেশ। ভারপ্রাপ্ত সভাপতি, আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। যুক্তরাষ্ট্রের সাথে শান্তি আলোচনায় ব্যর্থ হবার পর মার্কিন সেনা প্রত্যাহার প্রসঙ্গে আলোচনার জন্য রাশিয়ায় আফগান তালেবানদের প্রতিনিধিদল। যুক্তরাষ্ট্রের জঙ্গিবিরোধী অভিযানে আল-কায়েদার প্রতিষ্ঠাতা ওসামা বিন লাদেনের ছেলে হামজা বিন লাদেন নিহত। ডোরিয়ানের আঘাতে কিছুদিন আগেই লন্ডভন্ড হওয়া বাহামার দিকে আবার ধেয়ে আসছে নতুন ঘূর্ণিঝড়। সৌদি আরবের সবচেয়ে বড় দুটি তেল শোধনাগারের ড্রোন হামলার পর উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে সৌদি আরব। ভারতের ছত্তিশগড়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন মাওবাদী গেরিলা নিহত। রাশিয়ার পর এবার যুক্তরাষ্ট্রের কাছ থেকে ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে যাচ্ছে তুরস্ক; জানালেন প্রেসিডেন্ট এরদোয়ান।

রোববার   ১৫ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৫ মুহররম ১৪৪১

সর্বশেষ:
সাভার পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক, আব্দুল মজিদ কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রংপুরের পীরগঞ্জে ১১ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার ঘটনায়, অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের। নোয়াখালীর আন্ডারচরে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার। হত্যার অভিযোগে শ্বশুর-শাশুড়ি আটক। নাটোরের গুরুদাসপুরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার। ঢাকা উত্তরের কোন বাসায় এডিস মশার লার্ভা পাওয়া গেলে জরিমানা করা হবে, বললেন মেয়র আতিকুল ইসলাম। কিশোরগঞ্জের পুলেরঘাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ১। রাজধানীর মিরপুরে বকেয়া বেতন ও গার্মেন্টস বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শ্রমিকরা। ত্রিদেশীয় সিরিজে আজ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ; মিরপুরে খেলা শুরু সন্ধ্যা সাড়ে ছয়টায়। বিমান বাহিনীর যুদ্ধ বিমান থেকে কুতুবদিয়া ফায়ারিং রেঞ্জে ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর প্রশিক্ষণের জন্য গোলাবর্ষণ করা হবে। এ সময় সবাইকে ওই এলাকা এড়িয়ে চলার অনুরোধ করা হয়েছে।
২৩

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত বেড়ে ৮

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

ফরিদপুর সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ধুলদী এলাকায় ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত হয়েছেন আটজন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ২৫ জন।

গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তবে এখনো হতাহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে ছয়জন ঘটনাস্থলে এবং অন্য দুইজনকে হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতদের মধ্যে বাসের সুপারভাইজারও রয়েছেন।

খবর পেয়ে ফরিদপুর ও রাজবাড়ি থেকে ফায়ার সার্ভিসের একাধিক উদ্ধারকারী দল পৌঁছে উদ্ধার কাজ করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সবার নাম-পরিচয় পাওয়া যায়নি। দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- হানিফ ও ফারুক।

ফরিদপুর সদর থানার ওসি এএসএম নাসিম জানান, ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস উপজেলার ধুলদী নামক স্থানে ব্রিজের ওপর একটি মোটরসাইকেলকে অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীসহ ছয়জন মারা যান এবং ২৫ জন আহত হন। এ ঘটনায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল জানান, ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরো দুইজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে তিনজন নারী এবং পাঁচজন পুরুষ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –