শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

৭২

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত বেড়ে ৮

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

ফরিদপুর সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ধুলদী এলাকায় ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত হয়েছেন আটজন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ২৫ জন।

গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তবে এখনো হতাহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে ছয়জন ঘটনাস্থলে এবং অন্য দুইজনকে হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতদের মধ্যে বাসের সুপারভাইজারও রয়েছেন।

খবর পেয়ে ফরিদপুর ও রাজবাড়ি থেকে ফায়ার সার্ভিসের একাধিক উদ্ধারকারী দল পৌঁছে উদ্ধার কাজ করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সবার নাম-পরিচয় পাওয়া যায়নি। দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- হানিফ ও ফারুক।

ফরিদপুর সদর থানার ওসি এএসএম নাসিম জানান, ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস উপজেলার ধুলদী নামক স্থানে ব্রিজের ওপর একটি মোটরসাইকেলকে অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীসহ ছয়জন মারা যান এবং ২৫ জন আহত হন। এ ঘটনায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল জানান, ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরো দুইজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে তিনজন নারী এবং পাঁচজন পুরুষ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –