ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৫৭

বড় দুর্নীতিবাজরাও ধরা পড়বে, অপেক্ষা করুন: দুদকের মহাপরিচালক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

দেশের বড় বড় দুর্নীতিবাজরা আমাদের নজরদারিতে আছে। তারা অবশ্যই ধরা পড়বে, অপেক্ষা করুন। এমপি মন্ত্রী হোক আর যতবড় ক্ষমতাশালী হোক, কেউ বাদ যাবেনা। আমরা চাই এমনভাবে তাদের আইনের আওতায় আনতে, যাতে তারা আবার ছাড়া না পায়। সেভাবেই আমরা এগিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রীর পূর্ণ সমর্থন আছে দুদকের উপর।

দুদকের মহাপরিচালক (প্রতিরোধ) সারোয়ার মাহমুদ, ১১ সেপ্টেম্বর বুধবার বিকালে, ঠাকুরগাঁও সার্কিট হাউসে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। এসময় জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

মহাপরিচালক আরো বলেন, দুদকের কাজ করার একটি পদ্ধতি রয়েছে। আমরা যাচাই বাছাই করে তথ্য প্রমাণাদি সংগ্রহ করে অগ্রসর হই। অযথা মানহানি করিনা। ১০৬ নম্বরে ফোন করে দুর্নীতির অভিযোগ করা যায়। আমরা হাজার হাজার অভিযোগ পেয়েছি। অভিযোগগুলি আমরা যাচাই বাছাই করছি।

এ সময় বক্তব্য দেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি প্রফেসর মনতোষ কুমার দে, সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ, সদস্য নূর বানু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিনুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ।

সকালে দুদকের মহাপরিচালক সারোয়ার মাহমুদ ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে ও আরকে স্টেট উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন করেন। সততা স্টোর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, যারা সততার সাথে কাজ করবে, তাদেরকে সাথে নিয়েই আমরা প্রতিরোধমুলক কাজ চালিয়ে যাচ্ছি। তিনি বলেন, দুর্নীতি দমন কমিশন, আইনের কাঠামোর মধ্যে কাজ করে। দুদক চেষ্টা করছে দেশকে দুর্নীতি মুক্ত করার। রাতারাতি দুর্নীতি মুক্ত করা সম্ভব নয়। আমরা চেষ্টা করছি সকলকে সাথে নিয়ে একটা ভাল অবস্থানে পৌঁছাতে।

এই বিভাগের আরো খবর