মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে আগামী মঙ্গলবার (১৯ নভেম্বর) রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব পাঁচ বছরের নিষেধাজ্ঞা তুলে নিয়ে বাংলাদেশিদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত যত চাপ থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গ্রামীণফোনের পাওনার বিষয়ে আদেশ ২৪ নভেম্বর আরব আমিরাতের আরো বড় বিনিয়োগের প্রত্যাশা প্রধানমন্ত্রীর আবরার হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আমলে নিয়ে পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত
১৪

ভারতীয় মন্ত্রীর সিনেমায় মোশাররফ করিম!

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু একজন নাট্যকর্মী। চলচ্চিত্রেও রয়েছে তার বেশ সুনাম। এবার আসছে তার নতুন ছবি। যেখানে অভিনয় করছেন বাংলাদেশের তারকা মোশাররফ করিম। ভারতের সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া এমন খবর প্রকাশ করেছে। 

সম্প্রতি ভারত-বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে বাংলাদেশে এসেছিলেন ব্রাত্য বসু। অনুষ্ঠানে এসেই মোশাররফ করিমকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ এবং তার সঙ্গে নিজের ছবি নিয়ে আলোচনা করেন।  

জানা যায়, নতুন এই ছবিটির নাম ‘ব্যবধান’। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন মোশাররফ করিম ও আবির চ্যাটার্জি। আগামী বছরের ফেব্রুয়ারিতে এর দৃশ্যধারণ শুরু হবে। 

এছাড়াও বাংলাদেশ থেকে আরো অভিনয় শিল্পী থাকবে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ব্রাত্য বসু নিজেই।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু একজন নাট্যকর্মী। চলচ্চিত্রেও রয়েছে তার বেশ সুনাম। তিনি সর্বশেষ ২০১০ সালে একটি সিনেমার নির্দেশনা দেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –