ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
১০৫

ভারতীয় হাইকমিশনারের নীলফামারীর কালি মন্দির নির্মাণকাজ পরিদর্শন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

নীলফামারীতে সনাতন হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠান আনন্দময়ী কালী মন্দিরের নির্মাণকাজ পরিদর্শন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের  হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাশ। শনিবার সকাল ৯টায় দিকে পরিদর্শনে আসেন তিনি। ভারতীয় সরকারের অর্থায়নে এক কোটি ৫৮ লাখ টাকা ব্যয়ে ওই মন্দিরের নির্মাণ কাজ চলমান রয়েছে।

তিনি  নীলফামারী পৌঁছালে কালিবাড়ি মন্দির চত্বরে ফুলের শুভেচ্ছা জানান নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, মন্দির কমিটির সদস্য ও ভক্তরা। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হাফিজুল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মুহাঃ আশরাফ হোসেন,মন্দির কমিটির সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অক্ষয় কুমার রায়, মন্দির কমিটির সাধারণ সম্পাদক তাপস কুমার সাহা ।

ভারতীয় হাইকমিশনার নির্মাণাধীন কালি মন্দির, নাগ মন্দির ও দুর্গা মন্দির, প্রশাসনিক ভবন এবং অতিথি ভবনের নির্মাণকাজ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি মন্দিরে প্রার্থনায় অংশ নেন।

উল্লেখ যে ২০১৭ সালের ২৩ অক্টোবর ভারতের তৎকালীন পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছিলেন। 

এই বিভাগের আরো খবর