ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৪১

ভারতীয় হাইকমিশনারের নীলফামারীর কালি মন্দির নির্মাণকাজ পরিদর্শন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

নীলফামারীতে সনাতন হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠান আনন্দময়ী কালী মন্দিরের নির্মাণকাজ পরিদর্শন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের  হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাশ। শনিবার সকাল ৯টায় দিকে পরিদর্শনে আসেন তিনি। ভারতীয় সরকারের অর্থায়নে এক কোটি ৫৮ লাখ টাকা ব্যয়ে ওই মন্দিরের নির্মাণ কাজ চলমান রয়েছে।

তিনি  নীলফামারী পৌঁছালে কালিবাড়ি মন্দির চত্বরে ফুলের শুভেচ্ছা জানান নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, মন্দির কমিটির সদস্য ও ভক্তরা। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হাফিজুল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মুহাঃ আশরাফ হোসেন,মন্দির কমিটির সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অক্ষয় কুমার রায়, মন্দির কমিটির সাধারণ সম্পাদক তাপস কুমার সাহা ।

ভারতীয় হাইকমিশনার নির্মাণাধীন কালি মন্দির, নাগ মন্দির ও দুর্গা মন্দির, প্রশাসনিক ভবন এবং অতিথি ভবনের নির্মাণকাজ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি মন্দিরে প্রার্থনায় অংশ নেন।

উল্লেখ যে ২০১৭ সালের ২৩ অক্টোবর ভারতের তৎকালীন পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছিলেন। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর