ব্রেকিং:
বৃহস্পতিবার থেকে রংপুরে শুরু হবে করোনার নমুনা পরীক্ষা দিনাজপুরের বিরামপুরে করোনা সন্দেহভাজন একব্যক্তির মৃত্যু করোনার প্রতিষেধক তৈরির পদ্ধতি জানালেন কুড়িগ্রামের অধ্যাপক কর্মহীন হয়ে পড়েছে পীরগাছার শতাধিক আদিবাসী পরিবার প্রয়োজনে সব স্টেডিয়ামে করোনা হাসপাতাল হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঙালি বীরের জাতি, করোনার কাছে হার মানবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে বিভ্রান্তিকর তথ্য ও গুজব রটালে ব্যবস্থা: আইজিপি শুধুমাত্র করোনায় আক্রান্ত রোগীদের জন্য প্রস্তুত রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল করোনা পরিস্থিতি বিবেচনা করে ছুটি বাড়ানোর সিদ্ধান্ত পণ্যের সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখতে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়
৬০

ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ভারতের মুসলিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২ মার্চ/২০২০) দুপুরে আহলে সুন্নতওয়াল জামায়াত,মিস্ত্রীপাড়া আয়োজনে শহরের মিস্ত্রীপাড়া থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধনে মিলিত হয়। 


এ সময় বক্তব্য রাখেন মিস্ত্রীপাড়া গাউসিয়া মসজিদের ইমাম হাফেজ মাওলানা রেজওয়ান আল কাদেরী, কয়া মিস্ত্রীপাড়া বাইতুল হক মসজিদের ইমাম এরশাদ হোসেন ও মোয়াজ্জেন রবিউল ইসলাম প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ইন্ধনে ভারতে মসজিদে আগুনও মুসলিমদের পুড়িয়ে হত্যা করা হয়েছে। এ হত্যার প্রতিবাদ জানিয়ে বাংলাদেশে নরেন্দ্র মোদির আগমন বন্ধ করতে হবে না হলে বাংলাদেশে সকল মুসলিম ঐক্য হয়ে প্রতিরোধ গড়ে তুলবে। আজকে ভারতে মসজিদ ও মুসলিমদের ঘরবাড়ীতে ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে। আমরা বাংলাদেশ সরকারের কাছে অনুরোধ করে বলছি ভারতে মুসলিম হত্যা প্রতিবাদ করতে। ভারত থেকে মুসলিম বিতাড়িত করতে এ হামলা চালানো হয়েছে।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর