ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন
১৯০

`ভালোভাবে বাঁচার জন্য অপরাধমূলক কর্মকান্ড ছেড়ে দিতে হবে`

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

ভালোভাবে থাকা ও বাঁচার জন্য অপরাধমূলক কর্মকান্ড ছেড়ে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে সমাজের ছোট বড় অপরাধ কর্মকান্ডে জড়িতদের প্রতি আহবান জানিয়েছেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনসি এমপি। তিনি বলেছেন, অপরাধীকে সমাজের কেউই পছন্দ করে না। সমাজ রাষ্ট্র সবাইও অপরাধীর বিরুদ্ধে। তাই অপরাধ প্রবণতা ও কর্মকান্ড থেকে বেরিয়ে আসতে হবে। শুধু বাঁচার জন্য নয়, ভালো থাকার জন্য হলেও অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে থাকতে হবে। বর্তমান সরকার অপরাধ দমনে এবং অপরাধীদের স্বাভাবিক জীবনে ফিরে আসার ব্যাপারে খুবই সজাগ।

রোববার (১০ নভেম্বর) রাতে হরিদেবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে রংপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। পেশাদার অপরাধীদের অপরাধমূলক কর্মকান্ড থেকে ফেরাতে “আলোর পথে ফেরা”তে রংপুর সদর উপজেলা পরিষদ এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার (পিপিএম বার), রংপুর সদর উপজেলার নির্বাহী অফিসার ইসরাত সাদিয়া সুমি, কোতয়ালী থানার ওসি সাজেদুল ইসলাম ও রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক।

জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক ও রংপুর বিভাগ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম সুইট এর সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হরিদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন, সদ্যপুষ্কনী ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা, চন্দনপাঠ ইউনিয়নের চেয়ারম্যান আমিনার রহমান।

এ সময় হরিদেবপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৩টি ষ্টিল আলমারী, ৭৯টি সিলিং ফ্যান, জ্যামিতি বক্স, ১৩টি প্রতিবন্ধীদের হুইল এবং ১৩টি চার্জার ভ্যান পেশাদার অপরাধীদের মাঝে বিতরণ করা হয়। সমাবেশে হরিদেবপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রী, সদর উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সহসকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর