সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৬৬

ভূতপরী - এক ভূতের আত্মকথা!

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

এক ভূতের আত্মকথা! ভূত নিয়ে অনেকের মনে অনেক ধারণা রয়েছে। ভয়ও রয়েছে ভূতের উপস্থিতি নিয়ে। বিভিন্ন ছবিতে বিভিন্ন ভাবে এসেছে ভূতের গল্প। কখনও বীভৎস ভয় তো কখনও দারুণ হাস্যকর!

হলি-বলি-টলি সব ছবিতেই এমন উদাহরণ রয়েছে। আবারও টলিউডে ভূতের গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি। পরিচালক সৌকর্য ঘোষাল। কিন্তু এই ভূতের যে সে গল্প নয়, থাকবে ভূতের জীবনী!

নাম ভূতপরী। গল্প-কাহিনিতে পরী হল ইচ্ছাপূরণের প্রতীক। তাহলে প্রশ্ন জাগবে এই ভূতপরীর ভূমিকাও কী এমনই হবে? উত্তর পাওয়া যাবে ছবি মুক্তিতে। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে ছবির শ্যুটিং।

ছবিতে দুটি প্রধান চরিত্র। ভূত ও এক ছোট বাচ্চার গল্প। ১৯৪৭-এ মৃত এক মহিলার অশান্ত আত্মা, ভূত হয়ে ফিরে আসে ২০১৯-এ। দেখা হয় এক ছোট্ট ছেলের সঙ্গে। নিজের মৃত্যু নিয়ে অনেক তথ্য সামনে আসে ওই মহিলার। জানতে পারেন যে তাকে খুন করা হয়েছিল। এরপরই শুরু হয় খোঁজ। ছোট্ট ছেলেকে নিয়ে নিজের খুনিকে খুঁজে বের করেন এই ভূতপরী ও বাচ্চাটি।

এই ছবিতে ভূতের চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছোট ছেলের ভূমিকায় বিষান্তক মুখোপাধ্যায়। বর্ধমানের একটি গ্রামে শুটিং হবে সুরিন্দর ফিল্মসের এই নতুন ছবির। ছবিতে জয়া ছাড়াও চোরের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। এছাড়াও রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা।

ছবির সিনেমাটোগ্রাফি করছেন আলোক মাইতি, সম্পাদনার দায়িত্বে অর্ঘকমল মিত্র এবং সঙ্গীতপরিচালনায় নবারুণ বসু।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –