শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

৪২১

মনোনয়ন ফর্ম কিনছেন রাব্বি!...

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

শনিবার থেকে মাশরাফি-সাকিবের মনোনয়ন ফর্ম কেনা নিয়ে প্রবল উত্তাল বাংলাদেশ ক্রিকেট। এবারে একাদশতম নির্বাচনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে আলোচনায় এসেছেন আরেক ক্রিকেটার কামরুল ইসলাম রাব্বি।

মাশরাফি-সাকিবের নির্বাচন করা নিয়ে ফেসবুক যখন উত্তাল ঠিক সেই সময় জাতীয় দলের পেসার কামরুল ইসলাম রাব্বি তার ফেসবুকে দেয়া স্ট্যাটাসে তিনি লিখেন, “মনোয়ন ফর্ম কিনতে মন চায়।”

 

1.মনোনয়ন ফর্ম কিনছেন রাব্বি!

পোস্টের কমেন্টে অবশ্য অনেকেই তার ইচ্ছাকে সাধুবাদ জানিয়েছেন। কামরুলের জন্মস্থান বরিশালের পিরোজপুরে হওয়ায় সেদিকে লক্ষ্য করে স্বপ্নীল চৌধুরী নামের একজন কমেন্ট করেন, “আপনাকে পিরোজপুর আসনের এমপি হিসেবে দেখতে চাই। মনোনয়ন ফর্ম কিনে ফেলেন।” আরো একজন কামরুল ইসলাম রাব্বিকে বরিশাল-৫ আসনের এমপি হিসেবে দেখতে চান।

পোস্টের কমেন্টে তাহমিদ অমিত নামের একজন আগ্রহ নিয়ে জানতে চান কোন আসন থেকে নির্বাচনে অংশগ্রহন করবেন জাতীয় দলের বাইরে থাকা এই পেসার। জবাবে কামরুল বলেন, এখন তিনি জানাতে চান না বরং সময় হলেই জানাবেন কোন আসনে তিনি নির্বাচন করবেন। আরিফ হোসেন নামের এক ভক্ত আবার লিখেছেন, মনোয়ন পেলেই নিশ্চিত ভাবে এমপি নির্বাচিত হয়ে যাবেন কামরুল ইসলাম রাব্বি।

তবে তার পোস্টে এক ভক্ত জানান কামরুল ইসলাম রাব্বিকে রাজনীতির মাঠে নয় বরং ক্রিকেট মাঠেই দেখতে চান তিনি। একজন আবার বলেন, “এখন চাই না। তবে ভবিষ্যতে অবশ্যই চাই।”

কামরুল ইসলাম রাব্বি স্ট্যাটাসটি নিছক মজা করেই দিয়েছেন তা বলা বাহুল্য।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –