ব্রেকিং:
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ই-পাসপোর্ট বিতরণ কর্মসূচির উদ্বেধন করলেন প্রধানমন্ত্রী। ভারতে বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বাতিল করার জন্য করা ১৪৪টি মামলার শুনানি চলছে দেশটির সুপ্রিমকোর্টে।

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

৪০৭

মাঠে নামছেন মেসি...

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

সেভিয়ার বিপক্ষে লিগ ম্যাচে বল দখলের সময় ইনজুরিতে পড়েন লিওনেল মেসি। এরপর তিন মাসের জন্য মাঠের বাইরে চলে যান। তবে নির্ধারিত সময়ের আগেই চোট মুক্ত আর্জেন্টিনার এই তারকা ফুটবলার। আর চোট কাটিয়ে এরই মধ্যে ক্লাব বার্সেলোনার অনুশীলনেও যোগ দিয়েছেন। আর এই মুহূর্তে লা লিগার ম্যাচে মেসির নামা সময়ের ব্যাপার মাত্র।

রোববার বাংলাদেশ সময় রাত ৯.১৫ মিনিটে বেতিসের মুখোমুখি হবে বার্সেলোনা। এর আগে গত মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নেমেছিল কাতালানরা। কিন্তু ঐ ম্যাচে খেলার কথা থাকলেও শেষ পর্যন্ত চিকিৎসকদের ছাড়পত্র না থাকায় দলে ছিলেন মেসি।

বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে মেসি ছাড়াও মাঠে ফিরতে পারেন সামুয়েল উমতিতি। ২৬ সেপ্টেম্বর লেগানেসের বিপক্ষে ম্যাচের পর থেকে হাঁটুর চোটে মাঠের বাইরে ছিলেন তিনি। শনিবার সংবাদ সম্মেলনে উমতিতি ও মেসির মাঠে ফেরার ব্যাপারে বার্সেলোনা ম্যানেজার ভালভার্দে বলেন,‘আমরা বুঝি যে তাত্ত্বিকভাবে যে কোনো খেলোয়াড়ই ম্যাচটা খেলতে পারে। কিন্তু অবশ্যই,সবসময় একটা সময় থাকে যখন আপনার সতর্ক হওয়া প্রয়োজন।’

ইন্টার মিলানের বিপক্ষে মেসিকে মাঠে নামানো ঝুঁকি ছিল। কিন্তু সেটা এখন কেটে গেছে বলে মনে করেন ভালভার্দে। তিনি বলেন, ‘ইন্টার মিলানের বিপক্ষে আমরা জানতাম যে সেখানে একটা ঝুঁকি ছিল। কিন্তু এখন তারা দলের সঙ্গে অনুশীলন করেছে। তাই আমি মনে করি না যে বড় কোনো ঝুঁকি আছে।’

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –