ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
১৪৯৫

মাদক দূর করতে হলে যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

সমাজ থেকে মাদক দূর করতে হলে যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে উল্লেখ করে দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেছেন কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে। খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে। দেশকে মাদক মুক্ত করতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা দরকার। 


২১ জানুয়ারি মঙ্গলবার দিনাজপুর স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহযোগিতায় দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে আঞ্চলিক পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এ কথা বলেন। 


দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর সভাপতি গোলাম নবী দুলাল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ম্যাচ কমিশনার আনিসুর রহমান লাডলা। 


খেলায় দিনাজপুর জেলা দলের কাছে কুড়িগ্রাম জেলা দলকে ২-১ গোলে হারলেও কুড়িগ্রাম জেলাকে বিজয়ী ঘোষণা করা হয়। এর আগে গত ১৮ জানুয়ারি কুড়িগ্রাম স্টেডিয়ামে দিনাজপুর জেলা দলকে কুড়িগ্রাম জেলা দল ১-০ গোলে পরাজিত করে। 


বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ হোম  এওয়ে পদ্ধতিতে হওয়ায় কুড়িগ্রাম জেলা দল দুই ভেনুতেই গোল দেওয়ায় কুড়িগ্রাম জেলা দলকে বিজয়ী করা হয়। 

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর