ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
৫৪

মাদক র্নিমূল করতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবেঃ ইউএনও বীরগঞ্জ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন বলেছেন, মাদক র্নিমূল করতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

দিনাজপুর জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় নিজপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধীন ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ধর্ম নষ্ট করার জন্য জঙ্গি হামলা করা হয়, কোন ধর্মই জঙ্গিবাদকে সমর্থন করে না, যৌতুক ও বাল্য বিবাহের অপরাধকে কোন ছাড় দেয়া হবে না।

দিনাজপুর জেলা সিনিয়র জেলা তথ্য অফিসার মশিউর রহমানের সভাপতিত্বে ওরিয়েন্টেশন কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন নিজপাড়া ইউপি চেয়ারম্যান এমএ খালেক সরকার। বিশেষ অতিথি ছিলেন জেলা সিনিয়র হেল্থ এডুকেশন অফিসার মোঃ সাইফুল ইসলাম, জেলা সহকারী তথ্য অফিসার সোহেল মিয়া ও অন্যরা।

ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, মসজিদের ইমাম, পুরহিত, শিক্ষক, কাজী, এনজিও প্রতিনিধি, ইউপি সদস্য (সাধারন), ইউপি সদস্য (সংরক্ষিত), পল্লী চিকিৎসক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।  

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর