শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সশস্ত্র বাহিনীর বীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিএনপি এখন গুজবের রাজনীতি করে: কাদের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে পরিবহন-মালিক শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার সশস্ত্র বাহিনী দিবস আজ
১১

মাদক র্নিমূল করতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবেঃ ইউএনও বীরগঞ্জ

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন বলেছেন, মাদক র্নিমূল করতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

দিনাজপুর জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় নিজপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধীন ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ধর্ম নষ্ট করার জন্য জঙ্গি হামলা করা হয়, কোন ধর্মই জঙ্গিবাদকে সমর্থন করে না, যৌতুক ও বাল্য বিবাহের অপরাধকে কোন ছাড় দেয়া হবে না।

দিনাজপুর জেলা সিনিয়র জেলা তথ্য অফিসার মশিউর রহমানের সভাপতিত্বে ওরিয়েন্টেশন কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন নিজপাড়া ইউপি চেয়ারম্যান এমএ খালেক সরকার। বিশেষ অতিথি ছিলেন জেলা সিনিয়র হেল্থ এডুকেশন অফিসার মোঃ সাইফুল ইসলাম, জেলা সহকারী তথ্য অফিসার সোহেল মিয়া ও অন্যরা।

ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, মসজিদের ইমাম, পুরহিত, শিক্ষক, কাজী, এনজিও প্রতিনিধি, ইউপি সদস্য (সাধারন), ইউপি সদস্য (সংরক্ষিত), পল্লী চিকিৎসক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।  

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর